৬০০জন অসহায় রোহিঙ্গাদেরকে মানবিক সহায়তা দিলেন বৌদ্ধ ভিক্ষু

জ্যোতিসারা ভিক্ষু : 

মিয়ানমারে সহিংসতার কারণে বাংলাদেশে পালিয়ে আসা অসহায় রোহিঙ্গাদের পাশে খাদ্য দ্রব্য দিয়ে মানবিক সহায়তা দিলেন ভদন্ত কে.শ্রী জ্যোতি সেন থের।

৬ সেপ্টেম্বর (বুধবার) বিকেলে উখিয়া উপজেলার ঘুমধুম ও কুতুপালং গ্রামে অবস্থানরত ৬ শতাধিক মুসলিম ও হিন্দু রোহিঙ্গাদের আপেল, মালটা, শশা, ডালিম ও কেকসহ বিভিন্ন শুকনো খাবার বিতরণে করেন তিনি।

বাংলাদেশ সংঘরাজ ভিক্ষু মহাসভার আন্তর্জাতিক বিষয়ক সচিব ও রামু ঐতিহাসিক রাংকুট বনাশ্রম মহাতীর্থ বৌদ্ধ বিহারের পরিচালক কে. শ্রী জ্যোতিসেন থের এ সময় ৪ শ মুসলিম রোহিঙ্গা ও ২ শতাধিক হিন্দু শরনার্থীকে খাদ্য দ্রব্য বিতরন করেন। এ সময় তিনি বলেন কে হিন্দু, কে মুসলিম, আর কে বৌদ্ধ, সেটা বিবেচ্য বিষয় নয়, মানুষই আসল পরিচয়। আর মানুষের দুঃসময়ে মানুষের পাশে দাঁড়ানোই প্রতিটি মানুষের নৈতিক দায়িত্ব। এ সময় সাথে ছিলেন, সুমন শ্রামণ, বুদ্ধ দাশ শ্রামণ, শিক্ষক আশীষ বড়ুয়া, সুশীল বড়ুয়া, সজিব বড়ুয়া, টিপন বড়ুয়া, সুদত্ত বড়ুয়া, অলসন বড়ুয়া।

সামাজিক মাধ্যম ফেইসবুকে থেকে এখানে প্রকাশিত লেখা, মন্তব‍্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর...

Ads

Recommended For You

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!