২৩শে ডিসেম্বর রাঙামাটিতে ৭৭৮৪০ জন শিশুকে ভিটামিন-এ প্লাস ক্যাপসুল হবে


সুপ্রিয় চাকমা শুভ, রাঙামাটি

ভিটামিন “এ” খাওয়ান, শিশুর মৃত্যুর ঝুঁকি কমান এই স্লোগানকে সামনে রেখে রাঙামাটিতে আগামী ২৩শে ডিসেম্বর জাতীয় ভিটামিন-এ প্লাস ক্যাম্পেইনের (২য় রাউন্ড)আওতায় ৭৭৮৪০ জন শিশুকে ভিটামিন-এ প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে। ১৯ই ডিসেম্বর (মঙ্গলবার) সকালে রাঙামাটি জেলা স্বাস্থ্য বিভাগের আয়োজনে ও সিভিল সার্জন ডা. শহীদ তালুকদারের সভাপতিত্বে রাঙামাটি সিভিল সার্জন কার্যালয়ে জাতীয় ভিটামিন-“এ” প্লাস ক্যাম্পেইন (২য় রাউন্ড)উপলক্ষে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সাংবাদিক সম্মেলনে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা বিনোদ শেখর চাকমা,দৈনিক গিরি দর্পণের সম্পাদক ,প্রবীণ সাংবাদিক একেএম মকসুদ আহম্মেদ, রাঙামাটি প্রেস ক্লাবের সভাপতি সাখাওয়াত হোসেন রুবেল, সাধারণ সম্পাদক আনোয়ার আল হক, রাঙামাটি রিপোটার্স ইউনিটির সভাপতি সুশীল প্রসাদ চাকমা সহ রাঙামাটির প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সংবাদকর্মী উপস্থিত ছিলেন।

সাংবাদিক সম্মেলনে বলা হয় , সারাদেশের ন্যায় এবারেও (২য় রাউন্ড) রাঙামাটির ১০টি উপজেলায় ভিটামিন-~এ” প্লাস ক্যাপসুল ৬ থেকে ১১ মাস বয়সী ৯ হাজার ৩৭২ শিশুকে একটি করে নীল রঙের ক্যাপসুল এবং ১২ থেকে ৫৯ মাস বয়সী ৬৮ হাজার ৪৬৮ শিশুকে একটি করে লাল রঙের ক্যাপসুল খাওয়ানো হবে।

সামাজিক মাধ্যম ফেইসবুকে থেকে এখানে প্রকাশিত লেখা, মন্তব‍্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর...

Ads

Recommended For You

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!