হিলর ভালেদী উদ্যোগে রাঙ্গামাটিতে মাসব্যাপী ফ্রি চাকমা বর্ণমালা প্রশিক্ষণ শুরু

সুপ্রিয় চাকমা শুভ , রাঙামাটি প্রতিনিধিঃ অসহায় মানুষের পাশে দাঁড়ানো আমাদের অঙ্গীকার’স্লোগানে রাঙ্গামাটিতে প্রতিষ্ঠিত স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ‘হিলর ভালেদী’ এর উদ্যোগে ফ্রি চাকমা বর্ণমালা শিক্ষা কর্মশালা শুরু হয়েছে।

১৪ই মে সকালে রাঙামাটি সিএইচটি জার্নাল ডট কম অফিসে হিলর ভালেদী স্বেচ্ছাসেবী সংগঠনের আয়োজনে এবং রাঙামাটির অন্যতম ব্যবসা প্রতিষ্ঠান চায়না টেলিকম এর পৃষ্টপোষকতায় চাকমা বর্ণমালা শিক্ষা কর্মশালার আনুষ্ঠানিক উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি রাঙামাটি সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রিতা চাকমা।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাঙামাটি প্রেস ক্লাবের সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেল, রাঙামাটি সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার ত্রিরতন চাকমা, রাঙামাটি জার্নালিস্টস নেটওর্য়াকের সভাপতি ও হিলর ভালেদী স্বেচ্ছাসেবী সংগঠনের উপদেষ্ঠা শান্তিময় চাকমা, বনরূপা ত্রিদিব নগর বাজার ব্যবসায়ী বহুমূখী সমবায় সমিতি সভাপতি ও হিলর ভালেদী স্বেচ্ছাসেবী সংগঠনের উপদেষ্ঠা স্নেহাশীষ চাকমা সহ হিলর ভালেদী স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যবৃন্দ , বিভিন্ন ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক প্রমূখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের সভাপত্ত্বি করেন রাঙামাটি ‘হিলর ভালেদী’ স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিষ্ঠাতা , সভাপতি ও নবীণ সাংবাদিক সুপ্রিয় চাকমা শুভ।

বক্তারা হিলর ভালেদী স্বেচ্ছাসেবী সংগঠন ফ্রি চাকমা বর্ণমালা প্রশিক্ষণ উদ্যোগ এর প্রশংসা করে বলেন, হিলর ভালেদী স্বেচ্ছাসেবী সংগঠন ফ্রি চাকমা বর্ণমালা প্রশিক্ষণ একটি মহৎ কাজ উদ্যোগ নিয়েছে। নিজ মাতৃভাষা সংরক্ষনের জন্য কাজ করা প্রথম হিলর ভালেদী স্বেচ্ছাসেবী সংগঠন।হিলর ভালেদী স্বেচ্ছাসেবী সংগঠনের এধরণের মহৎ কাজে অংশগ্রহণ করা প্রতিটি নাগরিকের কর্তব্য।

সামাজিক মাধ্যম ফেইসবুকে থেকে এখানে প্রকাশিত লেখা, মন্তব‍্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর...

Ads

Recommended For You

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!