হিলর ভালেদি একদিন পার্বত্য অঞ্চলে সুনাম অর্জন করবেঃ সুপ্রিয় চাকমা শুভ

গতকাল রাঙামাটি রাজবন বিহারে রাত ব্যাপী মহান ভিক্ষু সংঘের পবিত্র সূত্র পাঠ উপলক্ষে আগত হাজার হাজার ধর্মপ্রাণ নর-নারীর মঝে নিজেদের উদ্যোগে রাত ব্যাপী  চা আপ্যায়ন করেছে রাঙ্গামাটির স্বেচ্ছাসেবী সংগঠন ‘হিলর ভালেদি’।

সংগঠনের সাধারন সম্পপাদক ও দৈনিক আমাদের আলোকিত সময়ের রাঙামাটি প্রতিনিধি পলাশ চাকম’র পরিচালনায় রাজবন বিহারে মাঠে এক সুপ্রসস্থ প্যান্ডেলের মধ্যে ৫২জন স্বেচ্ছাসেবী সদস্য নিয়ে রাত ১০টা থেকে সারা রাত আগত পূর্ণার্থীদের মাঝে চা আপ্যায়ন করানো হয়।

এসময় উপস্থিত থেকে চা আপ্যায়ন ব্যাপস্থানার খোঁজখবর হিলর ভালেদী স্বেচ্ছাসেবী সংগঠনের উপদেষ্ঠা স্নেহাশীষ  চাকমা, বৌদ্ধ ধর্মালম্বীদের অন্যতম জনপ্রিয় নির্বান টিভির পরিচালক  এ্যাডভোকেট রিগ্যান বড়ুয়া ও হিলর ভালেদী স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি এবং দৈনিক ঢাকার ডাক পত্রিকার রাঙামাটি প্রতিনিধি সুপ্রিয় চাকমা শুভ।

এই মহৎ কাজের প্রসংশা করে সংগঠনের উপদেষ্টা স্নেহাশীষ চাকমা বলেন, এই ধরনের মহতী উদ্যোগ সবাই হাতে নিয়ে সহজে করতে পারেনা। হিলর ভালেদী স্বেচ্ছাসেবী সংগঠন যে কাজ হাতে নেয় সে কাজ সুষ্ঠ ভাবে পরিচালনা করতে পারে। কেননা এই সংগঠনের মাঝে হিলর ভালেদী স্বেচ্ছাসেবী সংগঠনের অন্যতম উদ্যোক্তা সভাপতি সুপ্রয়ি চাকমা ভূমিকা প্রধান। এই ধরনের কাজ দেখে আমিও ব্যক্তিগত ভাবে অনেক র্গববোধ করছি।

সংগঠনের সভাপতি সুপ্রিয় চাকমা শুভ এমন কাজের নিজের অভিব্যাক্তি প্রকাশে বলেন, কোন কাজকে ছোট মনে করা উচিৎ নয়। আমাদের এই এসব কাজ শুধু আমি পরিচালনা করি না। সাধারণ সম্পাদক পলাশ চাকমা ,সম্পাদীকা মিস জবা চাকমা, দপ্তর সম্পাদক রিপেন চাকমা  না থাকলে  হাজার হাজার পূর্ণার্থীদের মাঝে বিতরন করা সম্ভব হত না।

ভবিষ্যতে আরো বিরাট কর্মসূচী বাস্তবায়ন করার লক্ষ্যে কার্যকরী সদস্যসহ সাধারণ সদস্যদের প্রতি এসময় সুপ্রিয় চাকমা বিশেষ সহযোগিতা কামনা করেন।

তিনি বলেন, এই হিলর ভালেদী স্বেচ্ছাসেবী সংগঠন একদিন পার্বত্য অঞ্চলের সহ সমগ্র বাংলাদেশে সুনাম অর্জন করবে। আর এই সুনাম হবে হিলর ভালেদী স্বেচ্ছাসেবী সংগঠনের।

সামাজিক মাধ্যম ফেইসবুকে থেকে এখানে প্রকাশিত লেখা, মন্তব‍্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর...

Ads

Recommended For You

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!