হিলর প্রোডাকশনে সভাপতি সুপ্রিয় চাকমা শুভ ও সাধারণ সম্পাদক পরেশ চাকমা

নিজস্ব প্রতিবেদক

রাঙামাটি জেলা শহরে অনবরত সাংস্কৃতিক কাজ করে যাচ্ছে সাংস্কৃতিক সংগঠন হিলর প্রোডাকশন। হিলর প্রোডাকশনের উদ্যোগে সম্প্রতি সামাজিক ও শিক্ষণীয় শর্ট ফিল্ম সুপ্রিয় চাকমা শুভ’র পরিচালনায় “এ হালর পো সাবা” এবং সামাজিক চাকমা ফিল্ম ‘ম মনান হিঙিীে বুঝেম’ নামে ট্রাইলার ফিল্ম ইউটিউবে মুক্তি দেওয়া হয়। । এটি Hilar Production নামে ইউটিউব চ্যানেলে পাওয়া যাবে। গতকাল ১০ নভেম্বর সকালে সুপ্রিয় চাকমার সভাপতিত্বে হিলর প্রোডাকশনের অস্থায়ী কমিটি ঘোষনা করা হয়। তবে সংগঠনের সভাপতি ও প্রতিষ্ঠাতা সুপ্রিয় চাকমা শুভ আজীবন সভাপতি ও প্রতিষ্ঠাতা হিসেবে দায়িত্বরত থাকবেন বলে জানা যায়।

এ বিষয়ে সুপ্রিয় চাকমা শুভ জানান, সংগঠনটি ২০১৭ইং সালের ৬ই জানুয়ারী প্রতিষ্ঠিত করা হয়েছে। কিছু সমস্যার কারনে সাংস্কৃতিক সংগঠনটির কাজ বন্দ থাকে। কেননা আমরা সবাই নতুন প্রজন্ম। তাই প্রথমত অনেকটা ভুল হতে পারে বলে তিনি জানান। তিনি আরো জানান, কিছু দিন আগে হিলর প্রোডাকশনের প্রযোজনায় একটি শর্টফিল্ম করা হয়েছে এবং আগামীতে নতুন কিছু উপহার দেওয়ার জন্য আলোচনা চলছে। তিনি আরো বলেন, সংগঠনটি অস্থায়ীভাবে করা হয়েছে কারন কারা নির্দিষ্ট সময়ে দায়িত্ব ও র্কতব্য সঠিক ভাবে পালন করে সে অনুসারে পদবী নির্ধারণ করা হবে। তবে সংগঠনের সাধারণ সম্পাদক হিসেবে পরেশ চাকমাকে দায়িত্ব দেওয়া হয়।

পরেশ চাকমা জানান, আমাদের ১৪টি জাতি স্বত্তার নিজস্ব সাংস্কৃতিক বিকাশ ও প্রচারের লক্ষ্য নিয়ে প্রতিষ্ঠাতা ও সভাপতি সুপ্রিয় চাকমা শুভ সংগঠটি প্রচারনা চালিয়ে যাচ্ছেন। আশা রাখি আমরা সবার মন জয় করে সবার মনে কিছুটা শিক্ষণীয় ও আনন্দ উপভোগের জন্য অনেক কিছু উপহার দিতে পারব।

উল্লেখ্য যে, ২০১৭ইং তারিখে সাংস্কৃতিক সংগঠন হিলর প্রোডাকশন প্রতিষ্ঠিত হওয়ার পরে এবারে কাজে নেমেছে সংগঠনটি। এক ঝাঁক মেধাসম্পন্ন তরুণ-তরুণী নিয়ে কাজ করবে সংগঠনে। এমনকি সদস্য হওয়ার জন্য সংগঠনের সদস্য ফরম জমা দানের তারিখ ঘোষনা করেছে সংগঠনের অস্থায়ী কার্যকমিটি।

সামাজিক মাধ্যম ফেইসবুকে থেকে এখানে প্রকাশিত লেখা, মন্তব‍্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর...

Ads

Recommended For You

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!