ফিজ আপ চ্যানেল আই সেরাকণ্ঠ প্রতিযোগিতা ২০১৭:

সেমিফাইনালে জনি বড়ুয়া

ফিজ আপ চ্যানেল আই সেরাকণ্ঠ ২০১৭ প্রতিযোগিতায় সেমিফাইনাল রাউন্ডে এখন জনি বড়ুয়া।সংগীত পরিবারে বেড়ে ওঠা জনি বড়ুয়া ছোট বেলায় থেকেই সংগীত পিপাসু। বাবা অমল বড়ুয়া ছিলেন একজন বংশীবাদক আর মা শেলী বড়ুয়া ছিলেন রবীন্দ্র সংগীত শিল্পী। বাবা-মা এবং বড় ভাই স্বনামধন্য যন্ত্রশিল্পী (তবলা ও পারকিউশন) লুকেন বড়ুয়া ববি’র হাত ধরেই সংগীত জগতে পদার্পন।

বর্তমানে ওস্তাদ সুরবন্ধু অশোক চৌধুরীর কাছে শাস্ত্রীয় সংগীত এবং দেশের স্বনামধন্য গীতিকার, সুরকার ও সংগীত পরিচালক অশ্রু বড়ুয়া রুপক’র কাছে বিশেষ আধুনিক গানের গায়কীর তালিম নেয়া জনি বড়ুয়া জনি বড়ুয়া সংগীতের তালিম নিয়েছেন ওস্তাদ মিহির লালা, আর্য সংগীতের ওস্তাদ ভূপতি স্যার এবং বর্তমানে ওস্তাদ রশীদ খান সংগীত একাডেমীতে ওস্তাদ মনীষ চৌধুরীর কাছে উচ্চাঙ্গ সংগীতের।

শুদ্ধ সংগীতচর্চার মাধ্যমে নিজেকে একজন স্বনামধন্য শিল্পী হিসেবে প্রতিষ্ঠিত করার স্বপন্ দেখেন এই উদিয়মান তরুণ শিল্পী।

এবারের চ্যানেল আই সেরাকণ্ঠ প্রতিযোগিতায় চট্টগ্রাম বিভাগ থেকে একমাত্র প্রতিযোগি হিসেবে স্বনামধন্য মিডিয়া ব্যক্তিত্ব ইজাজ খান স্বপন পরিচালিত ফিজ আপ চ্যানেল আই সেরাকণ্ঠ-২০১৭ প্রতিযোগিতায় সেমিফাইনাল রাউন্ডে আছে।

সেমিফাইনাল রাউন্ড থেকে সেরা ১০ এ যেতে জনি বড়ুয়াকে এগিয়ে নিতে মোবাইলের ম্যাসেজ অপশনে গিয়ে এসএমএস করতে SK <space> jony লিখে পাঠিয়ে দিন 6969 নাম্বারে। যেকোন মোবাইল অপারেটর কোম্পানির সিম থেকে এখন থেকে ফাইনাল রাউন্ড পর্যন্ত যত খুশি ততবার এসএমএস করা যাবে।

সামাজিক মাধ্যম ফেইসবুকে থেকে এখানে প্রকাশিত লেখা, মন্তব‍্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর...

Ads

Recommended For You

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!