সংবাদ উপস্থাপিকার পরণের শাড়িতে গৌতম বুদ্ধের ছবি: ৭১ টিভির দুঃখ প্রকাশ

একাত্তর টিভি

একাত্তর টিভি
একাত্তর টিভির সাথে বাংলাদেশ সম্মিলিত বৌদ্ধ সমাজ।

দেশের বেসরকারি টিভি চ্যানেল ‘৭১ টিভি’র ২৫ সেপ্টেম্বর বিকালের সংবাদে সংবাদ উপস্থাপিকা আফসানা শাওনের পরণের শাড়ীতে মহামানব গৌতম বুদ্ধের চিত্র অংকিত ছবি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পরার পর দেশের বৌদ্ধদের তীব্র নিন্দা জানিয়ে আসছে।

এর পরিপ্রেক্ষিতে বাংলাদেশ সম্মিলিত বৌদ্ধ সমাজ এর একটি প্রতিনিধি দল ৭১ টিভির কর্তৃপক্ষের সাথে সাক্ষাত করলে টিভি কর্তৃপক্ষ বিষয়টি অনাকাংখিত উল্লেখ করে দুঃখ প্রকাশ করেছে।

আজ বাংলাদেশের সম্মিলিত বৌদ্ধ সমাজের একটি প্রতিনিধি দল একাত্তর টিভি বার্তা সম্পাদক শাকিল আহমেদের সঙ্গে দেখা করে। এসময় অবহিত করলে শাকিল আহমেদ বিষয়টির জন্য দুঃখ প্রকাশ করে বলেন, সংবাদ পাঠিকা আফসানা শাওনও একজন গৌতম বুদ্ধের ভক্ত। তিনি গৌতম বুদ্ধকে সম্মান করে শাড়িটি ভারত থেকে এনেছিলেন।

গৌতম বুদ্ধ ও বৌদ্ধ সম্প্রদায়ের প্রতি অসম্মাননের জন্য তিনি কখনোই এই শাড়িটি পরিধান করেননি বলে জানান শাকিল আহমেদ।

৭১ টিভির সাথে সাক্ষাতকারে উপস্থিত ছিলেন, বাংলাদেশ বৌদ্ধ সমিতি ঢাকা অঞ্চলের সাধারণ সম্পাদক স্বপন চৌধুরী, বাংলাদেশ বুড্ডিস্ট ফেডারেশান এর সাধারণ সম্পাদক অশোক বড়ুয়া, বাংলাদেশ বৌদ্ধ সমিতি ঢাকা অঞ্চলের সহ-সভাপতি সুমন বড়ুয়া, বাংলাদেশ বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ভাইস চেয়ারম্যান সুপ্ত ভূষণ বড়ুয়া, এবং স্মরণ বড়ুয়া।

সামাজিক মাধ্যম ফেইসবুকে থেকে এখানে প্রকাশিত লেখা, মন্তব‍্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর...

Ads

Recommended For You

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!