লংগদুতে এক পাহাড়ির মৃত্যু, অপরদিকে অজ্ঞাত লাশ উদ্ধার

সুপ্রিয় চাকমা শুভ, রাঙামাটি জেলা প্রতিনিধি:
 
লংগদুতে চলছে ভয়াবহ থমথমে পরিস্থিতি। ২জুন শুক্রবার সেটেলার কর্তৃক আদিবাসীদের বসতবাড়িতে অাগুন হামলা করায় লংগদু এলাকাবাসী চরম দূর্ভোগে পড়েছে। গতকাল রাত্রে তিনটিলা বন বিহারে অসুস্থ অবস্থায় সঠিক চিকিৎসার অভাবে এবং লংগদুর ভয়াবহ পরিস্থিতি চিন্তা করে শ্বাসরুদ্ধ হয়ে তিনটিলা বন বিহারের প্রাক্তন সভাপতি সুবলচন্দ্র চাকমা (৭৫) নামে এক ব্যক্তি মারা যান। এছাড়াও সঠিক চিকিৎসা ও খাদ্য সংকট সহ অন্যান্য সমস্যার কারনে জনজীবনের অবস্থা করুণ হয়ে পড়েছে। গুরুতর অসুস্থ হওয়াতে টৌকি চাকমা ও অঞ্জনা চাকমা নামে দু’জন মহিলাকে উপজেলা রাফেদা হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তথ্যগুলো প্রেমলাল চাকমা সংবাদমাধ্যমকে মুঠোফোনে যানান।
 
এদিকে লংগদু উপজেলার ইয়ারিং ছড়ি নামক এলাকা থেকে কাপ্তাই হ্রদে ভাসমান অবস্থায় এক অজ্ঞাত লাশ উদ্ধার করেছে পুলিশ।বৃহস্পতিবার সকালে এলাকাবাসী অজ্ঞাত ব্যক্তির লাশ দেখলে স্থানীয় পুলিশকে জানান। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে বলে লংগদু ভারপ্রাপ্ত কর্মকর্তা মোমিনুল হক জানিয়েছেন।
সামাজিক মাধ্যম ফেইসবুকে থেকে এখানে প্রকাশিত লেখা, মন্তব‍্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর...

Ads

Recommended For You

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!