রামুতে বৌদ্ধ বিহার ও বুদ্ধমূর্তি পরিদর্শনে জনপ্রশাসন প্রতিমন্ত্রী

কনক বড়ুয়া, কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের রামুতে বৌদ্ধ বিহার ও দেশের সর্ববৃহৎ বুদ্ধমূর্তি পরিদর্শন করেছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমত আরা সাদেক।

তিনি বৃহস্পতিবার (২০ জুলাই) বিকেলে উপজেলার জোয়ারিয়ানালা ইউনিয়নের উত্তর মিঠাছড়ি বিমুক্তি বিদর্শন ভাবনা কেন্দ্র ও ভূবনশান্তি একশ ফুট সিংহশয্যা গৌতম বুদ্ধমূর্তি ঘুরে দেখে মুগ্ধ হন। এর আগে তাঁকে স্বাগত জানান বিহার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক শিপন বড়ুয়া।

পরে প্রতিমন্ত্রী ইসমত আরা সাদেক বুদ্ধমূর্তি এবং বিহারের প্রতিষ্ঠাতা ও পরিচালক ভিক্ষু করুনাশ্রী মহাথেরো’র সাথে সৌজন্য সাক্ষাতে মিলত হয়ে- সৌহার্দ্যপূর্ণ সম্প্রীতি কামনা করে বিহারের পরিদর্শন বইতে স্বাক্ষর করেন।

এসময় প্রতিমন্ত্রীর সঙ্গে ছিলেন, কক্সবাজারের জেলা প্রশাসক মোঃ আলী হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) সাইফুল ইসলাম মজুমদার, রামু উপজেলা পরিষদের চেয়ারম্যান রিযাজ উল আলম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহজাহান আলি, সহকারি কমিশনার ভূমি মোঃ নিকারুজ্জামান, জোয়ারিয়ানালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল শামসুদ্দিন আহমদ প্রিন্স প্রমূখ।

সামাজিক মাধ্যম ফেইসবুকে থেকে এখানে প্রকাশিত লেখা, মন্তব‍্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর...

Ads

Recommended For You

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!