রাঙ্গামাটিতে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান উদযাপন

সুপ্রিয় চাকমা শুভ,নিজস্ব প্রতিবেদক

রাঙ্গামাটির শাহ্ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী অনুষ্টান শনিবার (২৭জানুয়ারী) বিদ্যালয় প্রাঙ্গনে সম্পন্ন হয়েছে।
রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য স্মৃতি বিকাশ ত্রিপুরা উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসিবে এবং উদ্ধোধক হিসেবে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য অমিত চাকমা রাজু উপস্থিত ছিলেন। বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোঃ নূরুল হক এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্কুল পরিচালনা কমিটির প্রাক্তন সভাপতি মঞ্জুলিকা খীসা, জেলা স্কাউটস এর সম্পাদক বিজন কুমার দে প্রমূখ ।
শিক্ষক ও শিক্ষার্থীদের পরিবেশনায় সকাল ৯টায় জাতীয় সঙ্গীতের মাধ্যমে অনুষ্ঠানটি শুরু হয়। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন শাহ্ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পূর্নীমা বড়ুয়া।
অনুষ্ঠানে বক্তরা বলেন, পড়ালেখার পাশাপাশি খেলা-ধুলা শিক্ষার্থীর প্রতিভা বিকাশে গুরুত্ব পূর্ণ ভুমিকা রাখে। তাই লেখাপড়ার পাশাপাশি খেলাধুলারও বেশী বেশী আয়োজন করতে হবে। বক্তরা বলেন, গুণ গত শিক্ষার জন্য সম্মিলিতভাবে পথ খুজে বের করা বা পদক্ষেপ নেওয়ার এখনই সময়। এতে শিক্ষক অভিভাবক ও স্কুল পরিচালনা কমিটির যৌথ উদ্যোগ প্রয়োজন। আমাদের এখন থেকে ভাবতে হবে আগামি দিন গুলোর জন্য। তবেই আমাদের সন্তানদের উচ্চ শিক্ষায় শিক্ষিত করে দেশ ও জাতীর আগামী দিনের নেতেৃত্বের জন্য গড়ে তুলতে পারব। শিক্ষার্থীদের আদর্শ মানুষ হওয়ার উপদেশ প্রদান করেন বক্তরা।
পরে বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহনে বিভিন্ন ইভেন্টে খেলা অনুষ্ঠিত হয়। উপস্থিত ছাত্র ছাত্রী এবং আমন্ত্রিত অতিথিবৃন্দ এসমস্ত খেলাধুলা উপভোগ করেন। অনুষ্ঠানের ২য় পর্বে অতিথিগন বিজয়ী ছাত্র-ছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। সম্পুর্ণ অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিশিষ্ট ক্রীড়াবিদ অজিত শীল।

সামাজিক মাধ্যম ফেইসবুকে থেকে এখানে প্রকাশিত লেখা, মন্তব‍্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর...

Ads

Recommended For You

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!