রাঙ্গামাটিতে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের অর্থায়নে শীতবস্ত্র বিতরণ- দীপংকর তালুকদার

স্রুপ্রিয় চাকমা শুভ,নিজস্ব প্রতিবেদক: সরকারের পাশাপাশি অসহায় শীতার্ত মানুষের পাশে দাঁড়াতে সমাজের বিত্তবান ও সামর্থ্যবান সকলের প্রতি আহ্বান জানিয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য ও সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার। তিনি বলেন, শীত আসলে শীতে অসহায় দুস্থ মানুষেরা প্রচন্ড কষ্টে ভোগে। শীতবস্ত্রের জন্য কেউ যেন কষ্ট না পায়, তাই শীতার্ত মানুষের প্রতি সমাজের সামর্থ্যবান ও বিত্তশালীদের সাহায্য ও সহানুভূতির হাত সম্প্রসারিত করা প্রয়োজন। তিনি বলেন, শীতার্ত মানুষের পাশে দাঁড়ানো আমাদের সকলের নৈতিক দায়িত্ব।
পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের অর্থায়নে ও রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ হতদরিদ্র শীতার্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর এসব কথা বলেন।
শীতার্ত মানুষের দুর্দশা লাঘব করতে শুক্রবার (২৬ জানুয়ারী) বিকেলে শহরের শিশু নিকেতন বিদ্যালয় চত্বরে রাঙ্গামাটির বিভিন্ন এলাকার প্রায় দুইশত হতদরিদ্র পরিবারের মাঝে ৪৫০টি শীতবস্ত্র বিতরণ করা হয়।
শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য ও সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার। রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী মোঃ মুছা মাতব্বর, পরিষদ সদস্য মনোয়ারা আক্তার জাহান, শিশু নিকেতন বিদ্যালয়েল অধ্যক্ষ সাংবাদিক মোস্তফা কামাল’সহ স্থানীয় জনপ্রতিনিধি ও সাংবাদিকবৃন্দ।

সামাজিক মাধ্যম ফেইসবুকে থেকে এখানে প্রকাশিত লেখা, মন্তব‍্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর...

Ads

Recommended For You

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!