রাঙ্গামাটিতে দুর্বৃত্তদের হাতে নিহত ও আহত পরিবারকে অনুদানের চেক প্রদান

সুপ্রিয় চাকমা শুভ
রাঙামাটি প্রতিনিধি

রাঙ্গামাটিতে দুর্বৃত্তদের হাতে যুবলীগ নেতা খুন ও আহত পরিবারকে এবং বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনকে সোমবার (৮জানুয়ারী) সকালে সংরক্ষিত মহিলা সাংসদের পক্ষ থেকে এককালীন অনুদানের চেক প্রদান করা হয়েছে।
রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ সম্মেলন কক্ষে চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংরক্ষিত মহিলা আসনের সাংসদ ফিরোজা বেগম চিনু। এসময় বক্তব্যে দেন রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা।
অনুষ্ঠানে দুর্বৃত্তদের হাতে নিহত রাঙ্গামাটির জুরাছড়ি উপজেলা যুবলীগ নেতা অরবিন্দু চাকমার পরিবারকে ও আহত বিলাইছড়ি উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রাসেল মারমা, মহিলা লীগের নেত্রী ঝর্ণা খীসার পরিবারকে এবং বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনকে এককালীন সহায়তা হিসেবে প্রায় আড়াই লক্ষ টাকার অনুদানের চেক প্রদান করেন অতিথিরা।
অনুষ্ঠানে ফিরোজা বেগম চিনু এমপি বলেন, আওয়ামীলীগ অস্ত্রের রাজনীতি করেনা। আওয়ামীলীগ গণমানুষের রাজনীতি করে গণতন্ত্র বিশ্বাস করে এবং অসহায় মানুষের পাশে থাকার বিশ্বাস করে। তিনি পার্বত্য চট্টগ্রামে যারা গুম, হত্যা ও সহিংস সৃষ্টি করছে তাদেরকে অস্ত্র ছেড়ে দিয়ে মানুষের পাঁশে দাড়িয়ে পার্বত্য চট্টগ্রাম বিনির্মাণে ভূমিকা রাখার আহ্বান জানান।

সুপ্রিয় চাকমা শুভ
রাঙামাটি প্রতিনিধি

সামাজিক মাধ্যম ফেইসবুকে থেকে এখানে প্রকাশিত লেখা, মন্তব‍্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর...

Ads

Recommended For You

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!