রাঙামাটিতে হিলর ভালেদী সংগঠনের মাসিক সমন্বয় সভা ও পূর্ণাঙ্গ কার্যকরী কমিটি ঘোষনা

সুপ্রিয় চাকমা শুভ, রাঙামাটি প্রতিনিধি:
 
রাঙামাটির অন্যতম সুপ্রতিষ্ঠিত স্বেচ্ছাসেবী সংগঠন হিলর ভালেদী’র মাসিক সমন্বয় আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ৭ই জুলাই (শুক্রবার) সকাল সাড়ে ১০ ঘটিকার সময়ে রাঙামাটি সিএইচটি জার্নাল ডট কম অফিসে হিলর ভালেদী স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি সাংবাদিক সুপ্রিয় চাকমা শুভ’র সভাপতিত্বে সংগঠনের বিবিধ কার্যক্রম বিষয়ে মাসিক সমন্বয় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
 
মাসিক সভাতে হিলর ভালেদী স্বেচ্ছাসেবী সংগঠনের উপদেষ্টা ও প্রবীণ সাংবাদিক শান্তিময় চাকমা ও সংগঠনের নব ঘোষিত উপদেষ্টা অ্যাডভোকেট সুদীপ তংচঙ্গ্যা সহ হিলর ভালেদী স্বেচ্ছাসেবী সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
 
হিলর ভালেদী সংগঠনের সম্পাদক পলাশ চাকমা’র সঞ্চালনায় সভায় হিলর ভালেদী স্বেচ্ছাসেবী সংগঠনের উপদেষ্টা শান্তিময় চাকমা বলেন, হিলর ভালেদী স্বেচ্ছাসেবী সংগঠন একের পর এক যে মহৎ কাজ করে যাচ্ছে সত্যিই প্রশংসনীয়। কেননা অন্যান্য সংগঠন কাজ করলে ও হিলর ভালেদী স্বেচ্ছাসেবী সংগঠনের পদক্ষেপগুলো ভিন্নধর্মী। ফ্রি চাকমা বর্ণমালা প্রশিক্ষণ, লংগদুতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ রাঙামাটিতে ভূমি ধ্বসে নিহত ৮৫ জন পরিবারে ত্রাণ বিতরণের কার্যক্রম সহ অন্যান্য কার্যক্রম অতি প্রশংসনীয়।
সংগঠনের নব ঘোষিত উপদেষ্টা ও অ্যাডভোকেট সুদীপ তংচঙ্গ্যা বলেন, হিলর ভালেদী স্বেচ্ছাসেবী সংগঠনের কার্যক্রম গুলো পার্বত্য অঞ্চলের ভিতরে সীমাবদ্ধ নয়। দেশের বাহিরে ও ছড়িয়ে পড়ে এই সংগঠনের অনেক সুনাম। বিভিন্ন প্রিন্ট মিডিয়া ও ইলেক্ট্রনিক মিডিয়াতে হিলর ভালেদী স্বেচ্ছাসেবী সংগঠনের কার্যক্রম দেখা যায়। আমি আশাবাদী, এই সংগঠন একদিন সমগ্র পার্বত্য চট্টগ্রামে সুনাম অর্জন করতে সক্ষম হবে।
 
হিলর ভালেদী স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি সাংবাদিক সুপ্রিয় চাকমা শুভ বলেন, হিলর ভালেদী স্বেচ্ছাসেবী সংগঠন এমন একটি সংগঠন যা অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য অঙ্গীকারবদ্ধ। হিলর ভালেদী সংগঠন আস্তে আস্তে পার্বত্যঞ্চলে যথেষ্ট সুনাম অর্জনে সক্ষম হয়েছে। কয়েক মাসের মধ্যে বিভিন্ন অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে প্রমাণ করেছে হিলর ভালেদী স্বেচ্ছাসেবী সংগঠন মানবতার কাজে সর্বদা নিয়োজিত।
 
এছাড়া মাসিক আলোচনা সভার শেষ পর্যায়ে হিলর ভালেদী স্বেচ্ছাসেবী সংগগঠনে শূণ্যপদে নতুন করে দায়িত্বভার প্রদান করে ১৫ জন বিশিষ্ট কার্যকরী কমিটি ঘোষনা ও সভার সম্মতিক্রমে হিলর ভালেদী সংগঠনের আইন উপদেষ্টা হিসেবে আ্যাডভকেট সুদীপ তংচঙ্গ্যাকে মনোনয়ন ঘোষনা ও স্নেহাশীষ চাকমা( আশীষ চাকমা)র একান্ত ব্যক্তিগত কারনে তাঁহার মতামতের ভিত্তিতে ও সংগঠনের সবার সম্মতিক্রমে উপদেষ্টা পদ থেকে অব্যাহতি ঘোষনা করা হয়।
 
হিলর ভালেদী
একটি অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন
 
হিলর ভালেদী’র উপদেষ্টা মন্ডলী :
===================
১। শান্তিময় চাকমা
২। সুদীপ তংচঙ্গ্যা
 
কার্যকরী কমিটি :
=============
১। সুপ্রিয় চাকমা শুভ- সভাপতি
২। জনি খিয়াং- সহ-সভাপতি
৩। পলাশ চাকমা- সাধারণ সম্পাদক
৪। জবা চাকমা- সহ-সাধারণ সম্পাদক
৫। বিনয় চাকমা- অর্থ সম্পাদক
৬। জুয়েল চাকমা- সাংগঠনিক সম্পাদক
৭। রিপেন চাকমা- দপ্তর সম্পাদক
৮। পরেশ চাকমা- তথ্য ও প্রচার সম্পাদক
৯। প্লুটো চাকমা- সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক
১০। সুজন চাকমা- সমাজকল্যাণ বিষয়ক সহ- সম্পাদক
১১। পারমিতা চাকমা- শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক
১২। এলিন চাকমা – কার্যনির্বাহী সদস্য
১৩। কৃত্তি নিশান চাকমা- কার্যনির্বাহী সদস্য
১৪। রিগ্যান চাকমা- কার্যনির্বাহী সদস্য
১৫। সুখময় চাকমা- কার্যনির্বাহী সদস্য
সামাজিক মাধ্যম ফেইসবুকে থেকে এখানে প্রকাশিত লেখা, মন্তব‍্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর...

Ads

Recommended For You

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!