রাঙামাটিতে বিএনপি’র প্রতিনিধি সভা অনুষ্ঠিত

সুপ্রিয় চাকমা শুভ,নিজস্ব প্রতিবেদক

রাঙামটিতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র মহাসমারোহে প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়েছে। তৃণমূল পর্যায়ে দলকে সুসংগঠিত করার লক্ষে ২৯শে জানুয়ারী(সোমবার) বিকাল ৩ ঘটিকার সময়ে রাঙামাটি জেলা বিএনপি কার্যালয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী দল রাঙামাটি জেলা কমিটির সভাপতি আলহাজ্ব মোহাম্মদ শাহ আলম এর সভাপতিত্বে জনাব দীপন তালুকদারের অনুষ্ঠান সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়বাদী দলের জাতীয় নির্বাহী কমিটির ভাইস-চেয়ারম্যান শওকত মাহামুদ, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়বাদী দলের জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান,বিশেষ অতিথি হিসেবে বাংলাদেশ জাতীয়বাদী দলের জাতীয় নির্বাহী কমিটির সহ -ধর্ম বিষয়ক সম্পাদক এ্যাড. দীপেন দেওয়ান, বাংলাদেশ জাতীয়বাদী দলের জাতীয় নির্বাহী কমিটির সহ উপজাতীয় বিষয়ক সম্পাদক মনীষ দেওয়ান,বাংলাদেশ জাতীয়বাদী দলের জাতীয় নির্বাহী কমিটির সদস্য রবীন্দ্রলাল চাকমা সহ রাঙামাটি জেলা বিএনপির জেলা ও উপজেলা থেকে আগত নেতাকর্মী এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিকস মিডিয়ার সংবাদ কর্মী উপস্থিত ছিলেন।

এসময় প্রধান অতিথির বক্তব্যে শওকত মাহামুদ বলেন, বাংলাদেশে বিভিন্ন ভাবে অরাজকতা চলছে। বর্তমান সরকার বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির নেতাকর্মীদের মিথ্যা মামলা দিয়ে ষড়যন্ত্রমূলক নির্যাতন চালাচ্ছে তিনি আরো বলেন, শেখ মুজিব বাংলাদেশের স্থপতি কোন সন্দেহ নেই। বাংলাদেশ মুক্তিযুদ্ধের সময়কালে শেখ মুজিবুর রহমানের নিদের্শে বাংলাদেশের স্বাধীনতা ঘোষনা করেছিলেন। জিয়ার ঘোষনার ফলে পাকিস্তান সরকার বাধ্য হয়ে বাংলাদেশের স্বাধীনতা প্রদানে বাধ্য হয়েছিলো। জিয়াউরের নীতিতে খালেদা জিয়া জনগণের জন্য সর্বদা চিন্তা করেন। কিভাবে বাংলাদেশ উন্নয়নে এগিয়ে যাবে। স্বামী নেই, সন্তান নেই,বেগম খালেদা জিয়া তবুও একাকী শুধু জনগণের কথা ভাবে।

তিনি আরো বলেন, শেখ হাসিনা বেগম খালেদা জিয়াকে জেলে দিয়ে নির্বাচনে যাওয়ার স্বপ্ন দেখছে। যার কারনে বেগম খালেদা জিয়াকে বিভিন্ন মিথ্যা মামলাতে সাজিয়ে বিচারের মাধ্যমে রাজনৈতিক চেয়ারে বসার জন্য চেষ্টা করতেছে। বেগম খালেদা জিয়ার বিচার হাসিনা করবে,এবং হাসিনার নেতৃত্বে খালেদা চলবে সেই চিন্তা শেখ হাসিনার ভুল ধারনা। কিন্ত জনগণ জানে এমনকি সারাদেশে বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলা দিয়ে নাটক সাজানো হচ্ছে এবং আগামী ৮ তারিখে সেই মামলার বিচারের মাধ্যমে ঝুঝা যাবে বেগম খালেদা জিয়া নিরাপরাধ। বলে তিনি মন্তব্য করেন। তিনি আরো বলেন, আগরতলার ষড়যন্ত্র যেমন ভাবে করা হয়েছে ঠিক তেমনি বর্তমানে শেখ হাসিনা বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে যে ষড়যন্ত্র করতেছে সেটি আগরতলার ষড়যন্ত্রের চেয়েও বেশি।কিন্তু ষড়যন্ত্র করেও সরকার জননেত্রী বেগম খালেদা জিয়াকে জেলে ডুকাতে পারবেনা। যদিও বা ষড়যন্ত্র করে মিথ্যা মালমার মাধ্যমে বেগম জিয়াকে জেলে যেতে হয় তখন সমগ্র বাংলাদেশে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি নেতাকর্মীরা চুপ থাকবেনা। রাজ পথে জনগণকে নিয়ে আন্দোলন করার সকলকে আহ্বান জানান।

সামাজিক মাধ্যম ফেইসবুকে থেকে এখানে প্রকাশিত লেখা, মন্তব‍্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর...

Ads

Recommended For You

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!