রাঙামাটিতে পাহাড় ধসের বর্তমান পরিস্থিতি নিয়ে রাঙামাটি পৌরসভার মতবিনিময় সভা

সুপ্রিয় চাকমা শুভ, রাঙামাটি প্রতিনিধি :
রাঙামাটিতে পাহাড় ধসের ঘটনায় বর্তমান পরিস্থিতিতে করনীয় সম্পর্কে আজ বুধবার গণমাধ্যম কর্মীদের সাথে রাঙামাটি পৌর সভা মতবিনিময় করেছে।
 
রাঙামাটি পৌরসভা কার্যালয়ে আয়োজিত মতবিনিময় সভায় সম্প্রতি পাহাড় ধসের ঘটনায় বর্তমান পরিস্থিতিতে করনীয় সম্পর্কে মতামত তুলে ধরেন পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী। এসময় ৭নং ওয়ার্ড কমিশনার ও প্যানেল মেয়র জামাল উদ্দীন, ৮নং ওয়ার্ড কমিশনার ও প্যানেল মেয়র কালায়ন চাকমা, প্রবীন সাংবাদিক একেএম মকছুদ আহমেদসহ পৌর কমিশনার ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
 
পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী বলেন, গেল ১৩ জুন অতি বৃষ্টির কারণে পাহাড় ধসের ঘটনায় রাঙামাটি পৌরসভা এলাকায় সবচেয়ে বেশী প্রাণহানীর ঘটনা ও ক্ষয়ক্ষতি হয়। তবে সকলের সমন্বিত প্রচেষ্টায় এ দুর্যোগ পরিস্থিতি কিছুটা কাটিয়ে উঠতে শুরু করেছি।
 
তিনি আরো বলেন, ক্ষত্রিগ্রস্থ পৌরসভাকে নতুন করে ঢেলে সাজাতে টেক্সসই রাস্তাঘাট নির্মাণ, পরিবেশ সুরক্ষায় শহরের গুরুত্বপূর্ন সড়কে বনায়ন, বিশুদ্ধ পানীয় ব্যবস্থাসহ নাগরিক সুবিধার বিষয়ে বিভিন্ন পরিকল্পনা নিয়েছে। এসব পরিকল্পনা সরকারের কাছে সুপারিশ আকারে পাঠানো হবে।
সামাজিক মাধ্যম ফেইসবুকে থেকে এখানে প্রকাশিত লেখা, মন্তব‍্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর...

Ads

Recommended For You

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!