মিয়ানমারে রোহিঙ্গা নির্যাতনের প্রতিবাদে মানব বন্ধন ও স্মারকলিপি পেশ

অদ্য ১০/০৯/২০১৭খ্রি: রবিবার, বাংলাদেশের সম্মিলিত বৌদ্ধ সমাজের পক্ষ থেকে প্রতিবেশী রাষ্ট্র মিয়ানমারের আরাকান রাজ্যে রোহিঙ্গা নির্যাতনের প্রতিবাদে মানব বন্ধন ও প্রতিবাদ সভা গুলশান, বারিধারা, ঢাকায় অনুষ্ঠিত হয়।
মায়ানমার সরকারের প্রতি রোহিঙ্গা নির্যাতন ও অমানবিক আচরণ বন্ধের দাবি জানিয়ে বাংলাদেশের সম্মিলিত বৌদ্ধ সমাজের পক্ষ থেকে মায়ানমার রাষ্ট্রদূতকে স্মারকলিপি প্রদান করা হয়।

প্রতিবাদ সভা ও মানব বন্ধনে উপস্থিত ছিলেন প্রধান সমন্বয়ক মি: অশোক বড়ুয়া, সাধারণ সম্পাদক, বাংলাদেশ বুড্ডিস্ট ফেডারেশন, ডি.আই.জি(অব:) মি: পি. আর বড়ুয়া, সিনিয়র সহ সভাপতি, বাংলাদেশ বৌদ্ধ কৃষ্টি প্রচার সংঘ, ডা: অসীম রঞ্জন বড়ুয়া, সভাপতি, বাংলাদেশ বুড্ডিস্ট ফেডারেশন, মি: সুপ্ত ভূষণ বড়ুয়া, ভাইস চেয়ারম্যান, বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্ট, মি: জয়দত্ত বড়ুয়া, সচিব, বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্ট, মি. নেত্রসেন বড়ুয়া, নির্বাহী সভাপতি, বাংলাদেশ বুড্ডিস্ট ফেডারেশন, মি: মিলন মুৎসদ্দি, ধর্মীয় সম্পাদক, বাংলাদেশ বৌদ্ধ সমিতি, শ্রীমৎ ধর্মমিত্র মহাথের, অধ্যক্ষ, আন্তর্জাতিক বৌদ্ধ বিহার, মেরুল বাড্ডা, ঢাকা, মিসেস বেবী বড়ুয়া, সদস্য, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটি।

উক্ত সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অধ্যাপক তৃপ্তি রাণী বড়ুয়া, মি: শাক্য বড়ুয়া, মি: রূপম বড়ুয়া, মি: অনুপম বড়ুয়া, প্রধান শিক্ষক, ধর্মরাজিক উচ্চ বিদ্যালয়, মি: টিটু বড়ুয়া ও অভিনেতা শতদল বড়ুয়া। আরও উপস্থিত ছিলেন বিভিন্ন ইলেকট্রিক মিডিয়া, প্রিন্ট মিডিয়া, টেলিভিশন সাংবাদিকসহ বৌদ্ধ সমাজের বিশিষ্ট গণ্যমান্য ব্যক্তিবর্গ।

তথ্যসুত্রঃ বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্ট

সামাজিক মাধ্যম ফেইসবুকে থেকে এখানে প্রকাশিত লেখা, মন্তব‍্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর...

Ads

Recommended For You

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!