মায়ানমারে রোহিঙ্গাদের নির্যাতনের প্রতিবাদে হারবাং-এ মানববন্ধন

দিপু বড়ুয়াঃ  চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নে গতকাল ৫ সেপ্টেম্বর হারবাং ইউনিয়ন উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে বিভিন্ন ধর্মাবলম্বী, পেশাজীবী, মানবতাবাদী লোকজনের উদ্যোগে মায়ানমার রোহিঙ্গাদের নির্মম নির্যাতন ও সংঘাতের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হচ্ছে। ইউনিয়ন যুবলীগের সভাপতি জাহেদুল আলম লিটনের সঞ্চালনায় ও বিশিষ্ট সমাজ সেবক, সাবেক ছাত্রনেতা, রাজনীতিবিদ মুরাদ উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, হারবাং ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মেহেরাজ উদ্দিন মিরাজ, পহরচাঁদা প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অমল বড়ুয়া, দারোগা মসজিদের খতিব মৌলভী আহমদ ছফা, শিক্ষক প্রিয়দা বড়ুয়া।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আ’লীগনেতা নুরুল ইসলাম, ইউনিয়ন আ’লীগের সাংগঠনিক সম্পাদক নুরুল হক, মোহাম্মদ শওকত, রিতেশ পাল, নুরুল আমিনসহ বিভিন্ন শ্রেণীর লোকজন। বক্তরা মায়নমারের নির্যাতন ও হত্যা বন্ধ করার জন্য আন্তর্জাতিক সম্প্রদায় ও নেতৃবৃন্দের প্রতি নির্যাতন ও হত্যাকারী মায়ানমার সরকারের উপর চাপ সৃষ্টির আহ্বান জানান।

সামাজিক মাধ্যম ফেইসবুকে থেকে এখানে প্রকাশিত লেখা, মন্তব‍্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর...

Ads

Recommended For You

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!