মানবতাবাদী সেবামুলক সংগঠন হিসাবে ইন্টারন্যাশনাল হিউম্যান ওয়েলফেয়ার মিশন এর আত্নপ্রকাশ

সমাজের শান্তি, শৃংখলা, সংহতি, ঐক্য, কৃষ্টি, সংস্কৃতি,সভ্যতার শ্রীবৃদ্ধি সাধন ও মহান বুদ্ধের আদর্শ প্রতিপালনের লক্ষ্যেই বাংলাদেশ ও বিশ্বের বিভিন্ন দেশে বসবাসরত বৌদ্ধ ভিক্ষু-শ্রামণ,সমাজ হিতৈষীবৃন্দ ও কলেজে-বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সমন্বয়ে ইন্টারন্যাশনাল হিউম্যান ওয়েলফেয়ার মিশন এর আত্নপ্রকাশ অনুষ্ঠান গত ২ জুন ২০১৭ তারিখে চট্রগ্রামস্হ বাংলাদেশ বুড্ডিষ্ট ফাউন্ডেশনের কার্যালয়ে ভদন্ত সাধনানন্দ থেরো মহোদয়ের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
 
সংগঠক মৃনাল কান্তি বড়ুয়া’র সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ভদন্ত দয়ানন্দ মহাথের,এম.বোধিমিত্র থের,কে শ্রী ইন্দ্রবংশ ভিক্ষু, প্রাক্তন অধ্যক্ষ উদয় প্রসাদ বড়ুয়া, দেশপ্রিয় বড়ুয়া, স্হপতি বিজয় তালুকদার,বিষু কুমার বড়ুয়া, প্রকৌশলী সমীরণ বড়ুয়া,প্রভাষক সুজন কান্তি বড়ুয়া, সুনয়ন বড়ুয়া, সাংবাদিক তালুকদার নির্দেশ বড়ুয়া, সাংবাদিক অমলেন্দু বড়ুয়া, এ্যাড. রিগ্যান বড়ুয়া, মান্না বড়ুয়া, সবুজ বড়ুয়া,সৈকত বড়ুয়া, রাজীব বড়ুয়া, সোহেল বড়ুয়া, সুটন বড়ুয়া, সাগর বড়ুয়া, বিদর্শন বড়ুয়া, সৌরভ বড়ুয়া, উত্তম বড়ুয়া, জনি বড়ুয়া শ্রাবন, সুমেধ বড়ুয়াসহ প্রমুখ।
 
সংগঠনের আত্নপ্রকাশ অনুষ্ঠান উপলক্ষ্যে ৬ষ্ঠ শ্রেনীর শিক্ষাথী দূরারোগ্য ফুসফুসে রোগে আক্রান্ত কন্যা শিশু প্রিয়াংকা বড়ুয়া’র চিকিৎসা সহায়তা হিসাবে আর্থিক অনুদান প্রদান করা হয় এবং রাঙ্গামাটি’র লংগদু এর সংগঠিত ঘটনার জন্য গভীর নিন্দা ও তীব্র প্রতিবাদ জানানো হয়। সংগঠন কার্যক্রম সম্পাদনে ১১ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি’র গঠন কর্ হয়।
সামাজিক মাধ্যম ফেইসবুকে থেকে এখানে প্রকাশিত লেখা, মন্তব‍্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর...

Ads

Recommended For You

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!