মহাত্মা গান্ধী পিস অ্যাওয়ার্ড’১৭ গ্রহণ করলেন মৃনাল কান্তি বড়ুয়া

সমাজ সেবা  ও আর্তমানবতার সেবায় বিশেষ অবদান রাখায় ‘মহাত্মা গান্ধী পিস অ্যাওয়ার্ড-২০১৭’ সম্মাননা পেলেন চট্রগ্রাম জেলাধীন পটিয়ার ভান্ডারগাঁও গ্রামের মৃনাল কান্তি বড়ুয়া।

গত ৩১ অক্টোবর বিশ্ব শিশু দিবস উপলক্ষে মানবাধিকার সংগঠন ইউনাইটেড মুভমেন্ট ফর হিউম্যান রাইটস-এর উদ্যোগে ঢাকার সেগুনবাগিচার প্রফেসর আখতার ইমাম অডিটোরিয়ামে  আলোচনা সভা ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানে মৃনাল বড়ুয়াকে এ সম্মাননা প্রদান করা হয়।

মানবাধিকার সংগঠন ইউনাইটেড মুভমেন্ট ফর হিউম্যান রাইটস-এর চেয়ারম্যান এ্যাড. লুৎফল আহসান বাবু’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিচারপতি মোঃ নিজামুল হক নাসিম,বিশেষ অতিথি হিসাবে সাবেক সেনা প্রধান লেঃ জেনারেল মুক্তিযোদ্ধা এম হারুন উর রশিদ বীর প্রতীক, অধ্যাপক ডাঃ সজল ব্যানার্জী, দেশ বরেণ্য শিল্পী এস ডি রুবেল, ঢাকা মেডিকেল কলেজ এর প্রিন্সিপাল অধ্যাপক ডাঃ খান আবুল কালাম আজাদ।

অনুষ্ঠানের উদ্ধোধন করেন ভাষা সৈনিক মোঃ রেজাউল করিম। প্রধান আলোচক ছিলেন অর্থ মন্ত্রালয় এর অতিরিক্ত সচিব পীরজাদা শহীদুল হারুন ও উপস্হিত ছিলেন।

অনুষ্ঠানে সমাজ ও আর্তমানবতার সেবায় অবদান রাখার জন্য বিভিন্ন গুণীজনকে মহাত্মা গান্ধী পিস অ্যাওয়ার্ড-২০১৭ প্রদান করা হয়। এতে চট্রগ্রাম জেলাধীন পটিয়ার ঐতিহ্যবাহী বৌদ্ধপল্লী ভান্ডারগাঁও গ্রামের সন্তান,সামাজিক ও সংস্কৃতি অঙ্গনের নিষ্টাবান সমাজসেবক ও সংগঠক এ্যাপেক্সীয়ান মৃনাল কান্তি বড়ুয়া’কে সমাজ ও আর্তমানবতার সেবায় বিশেষ অবদান রাখায় ‘মহাত্মা গান্ধী পিস অ্যাওয়ার্ড-২০১৭’ সম্মাননা প্রদান করা হয়।

সামাজিক মাধ্যম ফেইসবুকে থেকে এখানে প্রকাশিত লেখা, মন্তব‍্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর...

Ads

Recommended For You

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!