‘ভোট ফর মৌমিতা’ শিরোনামে আজ চবি লাইব্রেরী চত্বরে কনসার্ট

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের শিক্ষার্থী মৌমিতা বড়ুয়া লড়ছেন চ্যানেল আই সেরা কণ্ঠ ২০১৭ আসরের প্রতিযোগিতায়। গান গেয়ে বিভিন্ন ধাপ পেরিয়ে সেরা ২০ এ বর্তমানে তার অবস্থান। এখন তার সামনে সেরা দশের লড়াই। সেই ধাপ পার হতে পারলেই চ্যাম্পিয়ন হওয়ার চূড়ান্ত মহড়া।

ইজাজ খান স্বপন পরিচালিত বাংলাদেশের সবচেয়ে বড় গানের রিয়ালিটি শো সেরা কণ্ঠের এই রাউন্ডে বিচারকদের নম্বরের পাশাপাশি মৌমিতা বড়ুয়ার প্রয়োজন দর্শক ভোট। ভোটিং প্রক্রিয়া শুরু হবে আগামী ৪ ডিসেম্বর রাত ৮টার পর থেকে।

বিশ্ববিদ্যালয়ের এই গুণী শিক্ষার্থীর ভোটের জন্য আজ ২৯ নভেম্বর বুধবার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ক্যাম্পাসে কনসার্টের আয়োজন করা হচ্ছে।

‘ভোট ফর মৌমিতা’ শিরোনামে বুধবার দুপুর ১টা থেকে লাইব্রেরি চত্বরে কনসার্টটি শুরু হওয়ার কথা রয়েছে। বন্ধু ও শুভাকাঙ্ক্ষীদের আয়োজনে ওই কনসার্টে মঞ্চে গান পরিবেশন করা কথা রয়েছে মৌমিতার। এছাড়াও থাকছে ক্যাম্পাসভিত্তিক ব্র্যান্ড দল গন্তব্য এবং প্রোমোট ড্যান্স গ্রুপের পরিবেশনা।

মৌমিতাকে ভোট করতে মোবাইলে ম্যাসেজ অপশনে গিয়ে Sk Moumita লিখে সেন্ড করুন 6969 নম্বরে।

উল্লেখ্য, শিল্পী মৌমিতা বড়ুয়া চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইন্টারন্যাশনাল রিলেশনশীপ বিভাগের ৪র্থ বর্ষের ছাত্রী। বাবা মাত্রা সংগীত নিকেতনের প্রধান প্রশিক্ষক ও পরিচালক গুনী সংগীত শিল্পী ত্রিদিব বড়ুয়া রানা একজন বরেণ্য সুরকার ও সঙ্গীতজ্ঞ। মা রিক্তা বড়ুয়া একজন বিশিষ্ট আইনজীবী। ছোট বোন সুস্মিতা বড়ুয়া রিচিও একজন সংগীত শিল্পী।

ছোটবেলা থেকে বাবার হাতেই মৌমিতার গানের হাতেখড়ি। এর পর তালিম নিয়েছেন অনুপ্রভা বড়ুয়া লিনার কাছে। বর্তমানে ৮/৯ বছর ধরে সুব্রত দাশ অনুজের কাছে গানের তালিম নিচ্ছেন।

গত ১৯ মে চট্টগ্রামের ইস্পাহানি পাবলিক স্কুল অ্যান্ড কলেজে সেরা কণ্ঠ ২০১৭ এর প্রাথমিক অডিশন অনুষ্ঠিত হয়। এতে চট্টগ্রাম বিভাগের কয়েক হাজার শিল্পী অংশ গ্রহণ করে। চট্টগ্রাম রাউন্ডে উত্তীর্ণরাই ঢাকার ইয়েস কার্ড পেয়েছে।

সামাজিক মাধ্যম ফেইসবুকে থেকে এখানে প্রকাশিত লেখা, মন্তব‍্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর...

Ads

Recommended For You

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!