ব্রেণ ক্যান্সারে আক্রান্ত বর্ণা বড়ুয়াকে বাঁচাতে এগিয়ে আসুন

চট্রগ্রাম জেলার রাংগুনীয়া বেতাগী গ্রামের ঐতিহ্যবাহী পরিবারের আদরের মেয়ে বর্ণা বড়ুয়া, সামাজিক ও ধর্মীয় নিয়মরীতিতে বিবাহ বন্ধনে আবন্ধ হন রাউজান উপজেলার কদলপুর গ্রামের ফনিন্দ্রলাল বড়ুয়া, র সন্তান সুমন বড়ুয়া,র সাথে। পোশাক শিল্পে কর্মরত সুমন ও বর্ণার অভাবে সংসারে আলোকিত করে জন্ম নেন এক মাত্র সন্তান ঋসি বড়ুয়া পূর্ণ।
পরিতাপের বিষয় বর্ণা ব্রেন ক্যান্সার আক্রান্ত হয়ে বর্তমান চট্রগ্রাম মা, ও শিশু হাসপাতালে মেডিসিন বিভাগে, তিন তলায় ১৫নং বেডে। বর্ণা কে বাঁচাতে ও চিকিৎসার করার মত অর্থ পোশাক শিল্পে কর্মরত সুমনের নাই।স্ত্রীর,চিকিৎসা ও দেখা শুনা করতে গিয়ে অনিয়মিত চাকরি তে যাবার কারনে সুমন চাকরি হারা বর্তমানে।
বর্ণা হাসপাতালে বেডে শুয়ে আছে, হাউ মাউ করে কাঁদছে একমাত্র অবুজ শিশু ঋষি বড়ুয়া পূর্ণ,কাঁদতে কাঁদতে মা,র সাথে হাসপাতালের বেডে ঘুমাচ্ছে পূর্ণ।বর্ণা পারছে না এক মাত্র সন্তান বুকে নিতে।
 
মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য! আমরা তো পারি বর্ণা কে বাঁচাতে! অবুজ শিশু ঋষি শিশু পূর্ণ কে মায়ের মমতায় ফিরিয়ে দিতে।
 
বিকাশ নং- 01813801971
 
হতভাগা সুমন- 01818077231
 
* বিকাশ দিবার আগে ফোন করে বিস্তারিত জেনে নিবেন।
-প্রেস বিজ্ঞপ্তি
সামাজিক মাধ্যম ফেইসবুকে থেকে এখানে প্রকাশিত লেখা, মন্তব‍্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর...

Ads

Recommended For You

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!