বৌদ্ধ নেতাদের কাছে সরকারের উন্নয়ন প্রচারে ফরিদ মাহমুদ

চট্টগ্রামে বৌদ্ধ সম্প্রদায়ের সংগঠকদের সঙ্গে মতবিনিময়ে সরকারের উন্নয়ন কর্মকাণ্ড প্রচার করেছেন নগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক ফরিদ মাহমুদ।

নগরীর নন্দনকাননে চট্টগ্রাম বৌদ্ধমন্দিরে বাংলাদেশ বুড্ডিস্ট অ্যাসোসিয়েশনের নেতাদের সঙ্গে শনিবার রাতে বৈঠক করেন ফরিদ মাহমুদ।  এতে সভাপতিত্ব করেন সংগঠনের চেয়ারম্যান অজিত রঞ্জন বড়ুয়া।

সাবেক মেয়র ও নগর আওয়ামী লীগ সভাপতি, প্রয়াত এবিএম মহিউদ্দিন চৌধুরী এবং রীমা কমিউনিটি সেন্টারে পদদলিত হয়ে নিহতদের শান্তি কামনা করে সভার শুরু হয়।

এতে ফরিদ মাহমুদ বলেন, শেখ হাসিনার সরকারের আমল বাংলাদেশের উন্নয়নের স্বর্ণযুগ।  রূপপুর পারমানিক বিদ্যুৎ কেন্দ্রের কাজ শুরু হয়েছে। এটি সম্পন্ন হলে আমাদের বিদ্যুৎ সংঙ্কট আর থাকবে না।  নিজস্ব অর্থায়নে পদ্মা সেতুর কাজ শুরু হয়েছে।

‘চট্টগ্রামের উন্নয়নের গতিও সচল রেখেছেন প্রধানমন্ত্রী।  জলাবদ্ধতা নিরসন ও খাল খননের জন্য ছয় হাজার কোটি টাকা বরাদ্দ দিয়েছেন।  চট্টগ্রামবাসীর সুপেয় পানি সরবরাহের জন্য শেখ হাসিনা পানি শোধনাগারের কাজ চলছে। কর্ণফুলী টানেল নির্মিত হলে নদীর ওপারে নতুন শিল্পাঞ্চল, নতুন শহর উঠবে। ’ বলেন ফরিদ মাহমুদ

তিনি বলেন, চট্টগ্রামে এলিভেটেড এক্সপ্রেসওয়ের জন্য তিন হাজার তিনশ কোটি টাকা বরাদ্দ দিয়েছে সরকার। নির্মিত হবে সাড়ে আটশ কিলোমিটার উড়াল সড়ক। দোহাজারি থেকে কক্সবাজার-ধুমধুম সীমান্ত পর্যন্ত রেললাইন হচ্ছে।  দেশকে পাল্টে দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সংগঠনের যুগ্ম মহাসচিব অরুণ কুমার দেবের সঞ্চালনায় সভায় বৌদ্ধ সম্প্রদায়ের নেতাদের মধ্যে আদর্শ কুমার বড়ুয়া, সরোজ বড়ুয়া, প্রয়োতোষ বড়ুয়া, টিংকু বড়ুয়া, শচীভূষণ বড়ুয়া, রাজেন্দ্র বড়ুয়া, দীপংকর চৌধুরী, অধ্যাপিকা ববি বড়ুয়া, অশোক বড়ুয়া, সৌরভ বিকাশ বড়ুয়া, অনিল বড়ুয়া, পীযুষ কান্তি বড়ুয়া ও সনত তালুকদার।

যুবলীগ নেতাদের মধ্যে এস এম সাঈদ সুমন, শেখ নাছির আহমেদ, আশরাফুল গণি, অলিউর রহমান সোহেল, শহিদুল ইসলাম শহিদ, ইয়াসিন ভূঁইয়া, মাকসুদ জামিল মারুফ, আমিনুল ইসলাম আজাদ, শেখ মহিউদ্দিন, আশিক ইলাহী, মো.রানা, বন্ধন সেন।

সংবাদঃ বাংলা নিউজ ২৪

সামাজিক মাধ্যম ফেইসবুকে থেকে এখানে প্রকাশিত লেখা, মন্তব‍্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর...

Ads

Recommended For You

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!