বৌদ্ধ ধর্মের প্রতি ঝুঁকে পড়া জুকারবার্গই হতে যাচ্ছেন আমেরিকার প্রেসিডেন্ট!

বৌদ্ধ ধর্মের প্রতি ঝুঁকে পড়া জুকারবার্গই হতে যাচ্ছেন আমেরিকার প্রেসিডেন্ট! বর্তমান সময়ে অনেকে ধারণা করছেন ২০২০ সালের নভেম্বর মাসে হোয়াইট হাউজে প্রেসিডেন্ট হিসেবে আসতে পারেন মার্ক জুকারবার্গ। তাদের ধারণা যদি সত্যি হয় অর্থ্যাৎ নির্বাচনে লড়াই করে সত্যি সত্যি যদি জুকারবার্গ প্রেসিডেন্ট নির্বাচিত হন সেক্ষেত্রে জুকারবার্গ হবেন আমেরিকার ইতিহাসে সর্বকনিষ্ঠ প্রেসিডেন্ট।

১৯০১ সালে টেডি রুজভেল্ট প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছিলেন ৪২ বছর বয়সে। ১৯৬১ সালে জন এফ কেনেডি প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছিলেন ৪৩ বছর বয়সে। আর জুকারবার্গ যদি ২০২০ সালে প্রেসিডেন্ট নির্বাচিত হন তখন তার বয়স হবে মাত্র ৩৬ বছর। খ্রিষ্টান বংশোদ্ভুত হলেও জুকারবার্গ নিজেকে নাস্তিক হিসেবে দাবী করেন। তবে বৌদ্ধ ধর্মাবলম্বী পিসিলা চান কে বিয়ে করার পর থেকে সে এখন বৌদ্ধ ধর্মের প্রতি অনুরাগী হয়ে উঠেছেন।

সম্প্রতি জুকারবার্গ হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ে সমাবর্তন বক্তা হিসেবে বক্তব্য প্রদান করেন। সেখানে তিনি সাফল্য লাভের বিভিন্ন উপায় সম্পর্কে বিস্তারিত তুলে ধরেন।

সামাজিক মাধ্যম ফেইসবুকে থেকে এখানে প্রকাশিত লেখা, মন্তব‍্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর...

Ads

Recommended For You

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!