বৌদ্ধদের দুই গুণী শিল্পী চ্যানেল আই ক্যাম্প রাউন্ডে

রিগ্যান বড়ুয়াঃ চ্যানেল আই সেরাকন্ঠ প্রতিযোগিতা ২০১৭ এর ক্যাম্প রাউন্ডে স্থান করে নিল চট্টগ্রামের দুই শিল্পী মৌমিতা বড়ুয়া ও জনি বড়ুয়া। ১৯ অক্টোবর বৃহস্পতিবার ৩ জন বিচারকের উপস্থিতিতে এ ফলাফল প্রকাশ করা হয়। এতে সর্বোচ্চ ভোট পেয়ে প্রথম ও দ্বিতীয় স্থান অর্জন করে মৌমিতা বড়ুয়া ও জনি বড়ুয়া। নির্বাণ টিভির সাথে ফোনালাপে বিষয়টি নিশ্চিত করেছে দুজনেই। দুজনেই তাদের এ ফলাফলের জন্য সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছে।

জানা যায়, প্রতিযোগীতায় ১৯ জন প্রতিযোগীকে ডেনঞ্জার জোনে রাখা হয়। এ রাউন্ড থেকে ১০ জনকে পরবর্তী ক্যাম্প রাউন্ডের জন্য নির্বাচন করা হয়। এতে চট্টগ্রামের প্রতিযোগী ছিল মৌমিতা, জনি, জাইয়ান ও কেয়া। মৌমিতা, জনি, জাইয়ান পরবর্তী রাউন্ডের জন্য নির্বাচিত হয় এবং কেয়া প্রতিযোগীতা থেকে ছিটকে পরে। আগামী ২৫ তারিখ থেকে শুরু হবে পরবর্তী ক্যাম্প রাউন্ড।

 

 

 

 

 

 

 

 

 

 

 

প্রতিযোগীতায় গত ১৬ অক্টোবর থেকে শুরু হয় ডেঞ্জার জোনের প্রতিযোগীদের জন্য ভোটিং রাউন্ড। ১৬ কক্টোবর রাত ৯ টা থেকে ১৮ অক্টোবর বিকাল ৫ টা পর্যন্ত দর্শকদের তাদের পছন্দের প্রতিযোগীদের ভোট করার সুযোগ দেওয়া হয়।

সামাজিক মাধ্যম ফেইসবুকে থেকে এখানে প্রকাশিত লেখা, মন্তব‍্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর...

Ads

Recommended For You

1 Comment

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!