বিহারের প্রয়োজনে ভূমি ক্রয়ের সহযোগিতা চেয়ে ফেইসবুকে পোস্ট

চট্টগ্রামের সাতকানিয়া লোহাগাড়া থানাধীন বৌদ্ধ পল্লী নারিশ্চা গ্রামের ‘নারিশ্চা সদ্ধর্মজ্যোতি বিহার’ এর পাশে ৭ গন্ডার জমি ভবিষ্যতের কথা বিবেচনা করে বিহারের জন্য ক্রয় করার সহযোগিতা চেয়ে পোস্ট দেয়া হয়েছে ফেইসবুকে বৌদ্ধদের একটি জনপ্রিয় গ্রুপে।

আবেদনে বলা হয়, পূণ্যভুমি পন্ডিত সাহিত্য বিনোদ পূর্ণানন্দ মহাথের মহোদয়ের স্মৃতি বিজড়িত সাতকানিয়া লোহাগাড়া থানাধীন ঐতিয্যবাহী আলোকিত বৌদ্ধ পল্লী নারিশ্চা গ্রাম, বৌদ্ধ জনসাধারনের পবিত্র স্থান বৌদ্ধ বিহার এর লাগোয়া অন্য ধর্মাবলম্বীর ৭ গন্ডা জমি গ্রামবাসী ভবিষ্যত কথা বিবেচনা করে ক্রয়ের উদ্যোগ গ্রহণ করেছে।  ৭ গন্ডা জমির মূল্য ৭ লক্ষ ৭০হাজার টাকা গ্রামবাসীর পক্ষে নির্বাহ করার সম্ভব হচ্ছে না বিধায়  সবার কাছে সহযোগিতা কামনা করা হচ্ছে।

নারিশ্চা সদ্ধর্মজ্যোতি বিহারের ধর্মীয় কর্মকান্ড সম্পাদন করিতে কোন সমস্যা বা বাধা গ্রস্থে পড়তে না হয় এবং সুন্দর ভাবে ধর্মীয় কর্ম যাতে সুসম্পন্ন করার সহযোগিতা কামনা করে যোগাযোগের জন্য বিহার সেবা কমিটির পক্ষ থেকে দুটি যোগাযোগের নাম্বার দেয়া হয়েছে। শ্রীমৎ প্রজ্ঞা মিএ ভিক্ষু, ০১৭০৪৬৫৮০৬৫, নিরঞ্জন বড়ুয়া, ০১৮২০০৭৭৫৮২।

সামাজিক মাধ্যম ফেইসবুকে থেকে এখানে প্রকাশিত লেখা, মন্তব‍্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর...

Ads

Recommended For You

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!