“বিশ্ব শান্তি কামনায়” ডুয়েট বৌদ্ধ ছাত্র-ছাত্রী কল্যাণ পরিষদের অষ্টপরিষ্কারসহ সংঘদান সম্পন্ন

গত রবিবার বিশ্ব শান্তি কামনা ও অগ্রজ সম্মাননা উপলক্ষে গাজীপুরস্থ ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ডুয়েট) এর বৌদ্ধদের একমাত্র সংগঠন ‘বৌদ্ধ ছাত্র-ছাত্রী কল্যাণ পরিষদ’ এর উদ্যোগে ঢাকা আন্তর্জাতিক বৌদ্ধ বিহারে অষ্টপরিষ্কারসহ সংঘদান সম্পন্ন হয়।
এতে উপস্থিত ছিলেন উক্ত সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি নিপ্পন বড়ুয়া, ব্রি এর কর্মকর্তা শিমুল বড়ুয়া ও যুগান্তরের কার্টুনিস্ট রোমেল বড়ুয়া সহ প্রমুখ ব্যক্তিবর্গ। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উক্ত বিহারের অধ্যক্ষ ধর্মমিত্র মহাথের এবং প্রধান ধর্মদেশনায় ছিলেন উপাধ্যক্ষ সুনন্দপ্রিয় মহাথেরসহ আবাসিক ভিক্ষুসংঘ। পঞ্চশীল প্রার্থনা করেন সিকিউরিটি প্রিন্টিং প্রেসের কর্মকর্তা বাবু রাতুল বড়ুয়া।
উক্ত অনুষ্ঠানে বিশ্বর সকল প্রাণীর হিতসুখ ও মঙ্গল কামনা করা হয়। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন রয়েল বড়ুয়া। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন স্বাতপ্রিয় বড়ুয়া ও স্বরূপ বড়ুয়া। পরবর্তী সেশনে প্রবীণদের অগ্রজ সম্মাননা ও বৌদ্ধ ছাত্র-ছাত্রী কল্যাণ পরিষদের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। এতে রূপস বড়ুয়াকে সভাপতি ও অলয় চাকমাকে সাধারণ সম্পাদক করে ২০১৭-২০১৮ সেশনের জন্য সংগঠনের কার্যক্রম পরিচালনার দায়িত্ব দেওয়া হয়।
–প্রেস বিজ্ঞপ্তি।
সামাজিক মাধ্যম ফেইসবুকে থেকে এখানে প্রকাশিত লেখা, মন্তব‍্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর...

Ads

Recommended For You

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!