বিলাইছড়িতে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

সুপ্রয়ি চাকমা শুভ,রাঙামাটি জলো প্রতনিধিি
রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের উদ্দেগ্যে বিলাইছড়ি উপজেলার বিভিন্ন দূর্গম এলাকার গরীব, দুঃস্থ ও অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
বুধবার (১০জানুয়ারী) সকালে বিলাইছড়ি উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে উপজেলার বিলাইছড়ির বিভিন্ন দূর্গম এলাকার দুঃস্থ ও শীতার্তদের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।
শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য রেমলিয়ানা পাংখোয়া, রাঙ্গামাটি বিলাইছড়ি উপজেলা আওয়ামীলীগ সভাপতি সুরেশ কান্তি তঞ্চঙ্গ্যা, জেলা কমিটির সদস্য ও বিলাইছড়ি উপজেলা আওয়ামীলীগ সহ সভাপতি জয়সেন তঞ্চঙ্গ্যা, রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের সাবেক সদস্য অভিলাষ তংচঙ্গ্যা’সহ সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
বিতরণকালে উপস্থিত অতিথিরা বলেন, প্রত্যান্ত অঞ্চলে বসবাসকারী হতদরিদ্ররা এই শীত সহ্য করতে না পেরে কষ্ট পাচ্ছে। তাই সবার প্রতি আহ্বান আসুন পার্বত্য জেলা পরিষদের ন্যয় আমরা যে যা পারি তাই দিয়েই শীতার্থদের পাশে দাঁড়াই। সবাই যে যার অবস্থান থেকে তাদের পাশে দাঁড়ালে এই শীতার্থ মানুষগুলোকে কষ্ট পেতে হবেনা।
#

সামাজিক মাধ্যম ফেইসবুকে থেকে এখানে প্রকাশিত লেখা, মন্তব‍্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর...

Ads

Recommended For You

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!