বিএমডিসি নিবন্ধনের দাবিতে উপাচার্য ডা. প্রভাত চন্দ্র বড়ুয়া অবরুদ্ধ

ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি চিটাগাংয়ের (ইউএসটিসি) উপাচার্য ডা. প্রভাত চন্দ্র বড়ুয়াকে অবরুদ্ধ করেছেন ঐ বিশ্ববিদ্যালয়ের আন্দোলনরত এমবিবিএস শিক্ষার্থীরা।

সিপ্লাস সূত্রে জানা যায়, ১৫ মে (সোমবার) সকাল থেকে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা ভিসিকে একটি চেয়ারে প্রশাসনিক ভবনের সামনে বসিয়ে রাখেন।

ছাত্রদের অভিযোগ জানুয়ারি থেকে বিএমডিসি নিবন্ধনের দাবিতে সহস্রাধিক শিক্ষার্থী প্রশাসনিক ভবনে তালা দিয়ে, হাসপাতাল বন্ধ করে দিয়ে লাগাতার আন্দোলন করে আসলেও উপাচার্যের অবহেলার কারণে এখনো তাদের বিএমডিসির নিবন্ধন প্রক্রিয়া শুরু করা হয়নি।

স্বাস্থ্য মন্ত্রণালয় ১০ কোটি টাকা জরিমানা ও কিছু শর্ত নির্ধারণ করে দিলেও বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ তালবাহানা করছে দীর্ঘদিন। হাজারো দেশি-বিদেশি শিক্ষার্থীর ভবিষ্যৎ অন্ধকারে।

এর আগে প্রো-ভিসি, রেজিস্ট্রার পদত্যাগ করেও আবার তা অস্বীকার করেছেন। সর্বশেষ বিএমডিসির সাথে ইউএসটিসি কর্তৃপক্ষের বৈঠক হওয়ার কথা ছিল ৮ মে। তা পরিবর্তন করে বৈঠকের তারিখ ছিল ১৫ মে। ১৫ সে বৈঠক কিংবা রেজিস্ট্রেশনের কোন আপডেট শিক্ষার্থীদের জানাতে না পারায় অবরুদ্ধ হন ডা. পি সি বড়ুয়া।

সামাজিক মাধ্যম ফেইসবুকে থেকে এখানে প্রকাশিত লেখা, মন্তব‍্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর...

Ads

Recommended For You

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!