বাংলাদেশ বৌদ্ধ যুব সমাজ এর নতুন পরিষদ গঠিত

বাংলাদেশ বৌদ্ধ যুব সমাজ এর নতুন কমিটি গঠিত হয়েছে। গত ৭ অক্টোবর, শনিবার চট্রগ্রামের কাতালগঞ্জস্থ অস্থায়ী কার্যালয়ে সাধারন সভার মাধ্যমে গঠন করা হয়।

তারুণ্যনির্ভর নতুন মুখদের প্রাধান্য দিয়ে কোরামের সিদ্ধান্ত অনুযায়ী  আগামী দুই বছরের জন্য বাংলাদেশ বৌদ্ধ যুব সমাজ সংগঠন এর কেন্দ্রীয় স্থায়ী ও কার্যকরি পরিষদ গঠন করা হয়।

বাংলাদেশের বিভিন্ন জেলা, উপজেলা ও থানার প্রতিনিধিদের সমন্বয়ে সর্বসম্মতিক্রমে কেন্দ্রীয় কার্যকরী পরিষদের সুনয়ন বড়ুয়া (কক্সবাজার) সভাপতি ও বিজয় বড়ুয়া (রাউজান) সাধারণ সম্পাদক মনোনিত হয়।

কমিটির অন্যান্যরা হলেন,

কেন্দ্রীয় স্থায়ী পরিষদ: আহবায়ক: রাসেল বড়ুয়া ( রাংগুনিয়া), মুখ্য পরিকল্পনা সচিব: পলাশ বড়ুয়া (কদলপুর), সমন্বয়ক: নিপু বড়ুয়া ( রাউজান) ।

কেন্দ্রীয় কার্যকরী পরিষদ: সভাপতি: সুনয়ন বড়ুয়া(কক্সবাজার), সিনিয়র সহ-সভাপতি: প্রনব বড়ুয়া( রাউজান), সহ-সভাপতি: সিটু বড়ুয়া (রাংগুনিয়া), সহ-সভাপতি: পম্পম বড়ুয়া (বায়েজিদ), সহ-সভাপতি: নয়ন বড়ুয়া (রাংগুনীয়া), সহ-সভাপতি: চাচিং মারমা (খাগড়াছড়ি), সহ- সভাপতি: জনি মারমা (রাংগুনিয়া), সহ-সভাপতি: পিংকি বড়ুয়া (রাঙ্গামাটি), সহ-সভাপতি: রাহুল বড়ুয়া (উখিয়া)।

সাধারণ সম্পাদক: বিজয় বড়ুয়া (রাউজান), যুগ্ন-সাধারণ সম্পাদক: বিপ্লব বড়ুয়া (পটিয়া), সাংগঠনিক সম্পাদক: সনদ বড়ুয়া (রাউজান), সহ-সাংগঠনিক সম্পাদক: দীপ্ত বড়ুয়া (রাউজান), অর্থ সচিব: সৌমেন বড়ুয়া (কুমিল্লা), প্রচার ও প্রকাশনা সচিব: জনি বড়ুয়া (রাউজান), সহ-প্রচার ও প্রকাশনা সচিব: বিশাল বড়ুয়া (চকরিয়া), শিক্ষা ও সাহিত্য সচিব: কল্লোল বড়ুয়া (ফটিকছড়ি), সহ-শিক্ষা ও সাহিত্য সচিব: টিটু বড়ুয়া (রাংগুনিয়া), সমাজ কল্যান সচিব: রাজু বড়ুয়া (চন্দ্রঘোনা), স্বাস্থ্য কল্যান বিষয়ক সম্পাদক: ডা: প্রমিস বড়ুয়া (লোহাগাড়া), সহ-স্বাস্থ্য কল্যান সম্পাদক: ডা: শ্রাবনী বড়ুয়া (ফটিকছড়ি), সাংস্কৃতিক সচিব: মালঞ্চ বড়ুয়া (রাংগুনিয়া), বিজ্ঞান ও প্রযুক্তি কল্যান সচিব: হৃদয় বড়ুয়া (রাউজান), সহ-বিজ্ঞান ও প্রযুক্তি কল্যান সচিব: অভিজিৎ বড়ুয়া (রাউজান), মহিলা সম্পাদিকা: পিংকি বড়ুয়া (বোয়ালখালী), সহ-মহিলা সম্পাদিকা: সুপ্রভা বড়ুয়া(রাংগুনিয়া), সদস্য সচিব: রাকেশ বড়ুয়া (রাউজান), নির্বাহী সদস্য/ সদস্যাবৃন্দ: টিকলু বড়ুয়া (রাংগুনিয়া), সৌরভ বড়ুয়া (রাংগুনিয়া), জনি বড়ুয়া (রাংগুনিয়া), মানস চৌধুরী (রাংগুনিয়া), সোমা বড়ুয়া (বোয়ালখালী), নিশান বড়ুয়া (বাঁশখালী), পুষ্পিতা বড়ুয়া(নাসিরাবাদ), মংলা প্রু মারমা(খাগড়াছড়ি), মোমিয়াচিং মারমা (রাঙ্গামাটি), বিকাশ মারমা (বান্দরবান), রয়েল মারমা(খাগড়াছড়ি), আংবাথৈয় মারমা(রাঙ্গামাটি), চাইলাপু মারমা (খাগড়াছড়ি)।

সামাজিক মাধ্যম ফেইসবুকে থেকে এখানে প্রকাশিত লেখা, মন্তব‍্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর...

Ads

Recommended For You

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!