বাংলাদেশী বৌদ্ধ সমিতি কুয়েতের কার্যকরী কমিটির ২০১৭-১৯ নির্বাচন সম্পন্ন

সুমন রাজ বড়ুয়াঃ  গত ০৮ /০৯/২০১৭ রোজ শুক্রবার কুয়েত সিটির রাজধানী হোটলে আনন্দ উল্লাসের মধ্য দিয়ে বাংলাদেশী বৌদ্ধ সমিতি কুয়েতের কার্যকরী কমিটি (২০১৭-২০১৯ইং) নির্বাচন সম্পন্ন হয়। সদ্ধর্মের অগ্রগতি ও মানবতায় আমরা বদ্ধপরিকর এই স্লোগান কে সামনে রেখে বৌদ্ধ ধর্মীয় কুয়েত প্রবাসী এই সংগঠন তাদের কার্যক্রম আরো শ্রীবৃদ্ধি করার লক্ষে প্রতি দুই বছর পর পর এই নির্বাচনের আয়োজন করে থাকে। সেই ধারাবাহিকতায় অনুষ্ঠিত হলো এই নির্বাচন।

বিকাল ৫ টা হতে ভোট গ্রহন শুরু হয় উৎসব মুখর পরিবেশে। প্রায়ই সব নিয়মত সদস্য গন ফোনে ও সরাসরি ভোট প্রদানে অংশ গ্রহন করেন। এই নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার ও সহকারী হিসাবে দায়িত্ব পালন করেন যথাক্রমে উপদেষ্টা – উৎম বড়ুয়া, নরেশ বড়ুয়া, দীলিপ বড়ুয়া। বিকাল ৫ টা থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত ভোট গ্রহণ করা হয়।এর পর সকলের সামনে নির্বাচন কমিশন ভোট গণনা করে রাত ৭;৩০টায় নির্বাচনের ফলাফল ঘোষনা করে।

এই নির্বাচনে ২য়বারের মত সভাপতির পদে নির্বাচিত হন- অশোক কান্তি বড়ুয়া বড়ুয়া, সাধারণ সম্পাদকের পদে- বাবুল বড়ুয়া(২), সাংগঠনিক সম্পাদকের পদে ২য় বারের মত- স্বপন বড়ুয়া, অর্থ সম্পাদকের পদে – সুশান্ত বড়ুয়া, ধর্মীয় সম্পাদকের পদে -উৎম বড়ুয়া(২)।

স্বল্প পরিসরে নিরপেক্ষ ভাবে ভোট গ্রহন সম্পন্ন করায় উপদেষ্টা পর্ষদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বিজয়ীরা প্রতিক্রিয়ায় সবার সহযোগিতা কামনা করে আগামী এক মাসের মধ্যে একটি সুন্দর, মেধা মননের পূর্ণাঙ্গ কমিটি উপহার দিবেন এ আশা ব্যক্ত করেন। নির্বাচন শেষে জয়যুক্ত সদস্যগন ও ভোট প্রদানে অংশগ্রহন কারী সবাই কে ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করে সমিতির কার্যক্রম কে আরো বেগবান করার লক্ষে কাজ করার অনুরোধ জানান উপদেষ্টা পরিষদ।

পরিশেষে উৎসবের আমজে উপস্হিত সকল কে উপদেষ্টা দেবপূর্ণ বড়ুয়া,র সৌজন্য নৈশ ভোজ করান।
সামাজিক মাধ্যম ফেইসবুকে থেকে এখানে প্রকাশিত লেখা, মন্তব‍্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর...

Ads

Recommended For You

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!