বাংলাদেশী বৌদ্ধ সমিতি কুয়েতের উদ্যোগে ১৪২৪ বর্ষবরণ উদযাপন

বাংলাদেশী বৌদ্ধ সমিতি কুয়েতের উদ্যোগে বাঙ্গালীর প্রাণের উৎসব পহেলা বৈশাখ  বর্ষবরণ ১৪২৪ বঙ্গাব্দ, উদযাপিত হয়েছে।

বর্ষ বরণ অনুষ্ঠানের বর্ণাঢ্য আয়োজনে একই সময় সমিতির মাসিক সাধরণ সভা অনুষ্টিত হয়।

এ উপলক্ষে গত ১৪ই এপ্রিল, শুক্রবার কুয়েত সিটির রাজধানী রেস্টুরেন্টে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আশোক বড়ুয়া। অতিথি হিসাবে উপস্হিত ছিলেন সমিতির প্রতিষ্টাতা সম্পাদক তাপস কান্তি বড়ুয়া, প্রধান উপদেষ্টা সন্তোষ বড়ুয়া ও উপদেষ্টা নরেশ বড়ুয়া। শুরুতেই বিশ্বশান্তি কামনায় সমবেত প্রার্থনা পরিচালনা করেন সহ ধর্মীয় সম্পাদক উওম বড়ুয়া।

অতিথি ও নবাগত সদস্যদের পুষ্পস্তবক দিয়ে বরণ করেন যথাক্রমে বটন বড়ুয়া, চন্দন বড়ুয়া, সজল বড়ুয়া, শিবু বড়ুয়া।

শুভেচ্ছা বক্তব্য রেখে সম্প্রতি বাংলাদেশে নিবন্ধতি দলিল হস্তান্তর করেন সুমন রাজ বড়ুয়া।বিনয় প্রসাদ বড়ুয়া,র সঞ্চলনায় বর্ষবরণ ও সমিতি কার্যক্রমের বিভিন্ন দিক নিয়ে বক্তব্য রাখেন- দুলাল বড়ুয়া, স্বপন বড়ুয়া,উওম বড়ুয়া,বাবুল বড়ুয়া,লিটন বড়ুয়া,দীপন বড়ুয়া,জয় মুৎসুদ্দী। অন্যদের মাঝে উপস্হিত ছিলেন -সুশান্ত বড়ুয়া, মন্জন বড়ুয়া, স্বপন বড়ুয়া(১)সুভাষ বড়ুয়া,রয়েল বড়ুয়া,সুভাষ বড়ুয়া (২)প্রমুখ।

সভায় উপস্হিত সকলে নবর্বষের শুভেচ্ছা বিনিময় করে আগামীতে সমিতির কার্যক্রম কে আরো ও গতিশীল করার আশাবাদ ব্যক্ত করেন। পরিশেষে এক নৈশ ভোজের আয়োজনের করা হয়। -প্রেস বিজ্ঞপ্তি।

সামাজিক মাধ্যম ফেইসবুকে থেকে এখানে প্রকাশিত লেখা, মন্তব‍্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর...

Ads

Recommended For You

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!