বাংলাদেশী বৌদ্ধ সমিতি কুয়েতের উদ্যোগে পটিয়া বৌদ্ধ বিহারে তোরণ নির্মাণের শুভ উদ্ধোধন

প্রবাস জীবনের শত ব্যস্ততার মাঝেও দান শীল, মৈত্রীময়, অহিংসা পরম ধর্ম মন্ত্রে ১৯৯৬ সালে প্রতিষ্টিত বাংলাদেশী বৌদ্ধ সমিতি কুয়েত প্রবাসে কষ্টের উপার্জিত অর্থ থেকে প্রজ্ঞার প্রেরণায় উজ্জীবিত হয়ে ক্ষুদ্র ক্ষুদ্র দান দিয়ে গড়া এই সংগঠন স্বদেশে বিভিন্ন ধর্মীয় প্রতিষ্টানে অনুদান, মানবতায় ব্যাপক প্রচার ও সুনাম অর্জন করেছে। এরই ধারবাহিকতায় গত ২০ /০৩/২০১৭ রোজ সোমবার পটিয়া কেন্দ্রীয় বিহার ও কল্যাণ প্রকল্পে তোরণ নির্মাণের কাজের শুভ উদ্ধোধন করা হয়।
এই উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্টিত হয়। এতে আর্শীবাদক ছিলেন ড.সংঘপ্রিয় মহাথেরো, শুভেচ্ছা বক্তব্য রাখেন অধ্যাপক অভিজিত বড়ুয়া মানু, বাংলাদেশী বৌদ্ধ সমিতি কুয়েতের পক্ষে শুভেচ্ছা বিনিময় করে বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক স্বপন বড়ুয়া, সাবেক সাঃ সম্পাদক উৎপল বড়ুয়া, তমাল কান্তি বড়ুয়া, সুমন রাজ বড়ুয়া।
 
এই সময় বাংলাদেশী বৌদ্ধ সমিতি কুয়েতের সাবেক ও বর্তমান কর্মকতা পটিয়া কেন্দ্রীয় বিহার কল্যাল প্রকল্পের পরিচালনা কমিটির মাঝে উপস্হিত ছিলেন -সন্তোষ বড়ুয়া, মিলন বড়ুয়া, মৃণাল বড়ুয়া, দেবপূর্ন বড়ুয়া, সংঘতরু বড়ুয়া, বাবুল বড়ুয়া, ব্যাংকার কমল চৌঃ(পুলু) উওম বড়ুয়া,পরিতোষ বড়ুয়া (খোকন) শ্যামল বড়ুয়া, বিমল বড়ুয়া, প্রভাষ বড়ুয়া, বিল্পব বড়ুয়া, অমিত মুৎসুদ্দী, মিসেস রত্না বড়ুয়া, মিসেস অঞ্জু বড়ুয়া, মিসেস সুমী বড়ুয়া, উৎপল বড়ুয়া, প্রমুখ। উল্লেখ্য ছয় লক্ষ্য টাকা ব্যয়ে নির্মিত তোরণে জন্য প্রথম কিস্তিতে তিন লক্ষ টাকার চেক প্রদান করা হয়।
প্রেস বিজ্ঞপ্তি
সামাজিক মাধ্যম ফেইসবুকে থেকে এখানে প্রকাশিত লেখা, মন্তব‍্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর...

Ads

Recommended For You

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!