বাংলাদেশী বৌদ্ধ সমিতি কুয়েত এর বার্ষিক বনভোজন সুসম্পন্ন

সুমন রাজ বড়ুয়াঃ
“প্রবাস জীবন কষ্টের ব্যস্তময় জীবন –
যারা ভালোবাসা ভুলে ছিলো,
ভুলে ছিলো হাঁসতে
তারা আজ হেঁসেছে মন খুলে”
অত্যন্ত আনন্দঘন উপভোগ্য মনোরম পরিবেশে বাংলাদেশী বৌদ্ধ সমিতি কুয়েত এর উদ্যেগে বার্ষিক বনভোজন অনুষ্টান কুয়েত জাবের আহম্নদ সী বীচ এলাকায় ০২ ফ্রেব্রুয়ারী ২০১৮ রোজ শুক্রবার সম্পন্ন হয়। দিন ব্যাপী অনুষ্টিত এই বনভোজন অনুষ্টানে সমিতির অধিকাংশ সদস্য অংশ গ্রহন করেন। বনভোজনে বিভিন্ন খেলাধুলা এবং বিনোদন মূলক আয়োজন দিনভর সবাইকে মাতিয়ে রাখে।
 
বনভোজন অনুষ্টানে অংশ গ্রহন কারী, ও সফল করায় সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে আগামীতে এই ধরনের কর্মকান্ড অব্যাহত রাখার আশাবাদ ব্যক্ত করে শুভেচ্ছা বক্তব্য রাখেন সমিতির সাংগঠিক সম্পাদক স্বপন বড়ুয়া।
এই সময় উপস্হিত ছিলেন উপদেষ্টা উওম বড়ুয়া,সভাপতি, সাঃ সম্পাদক যথাক্রমে আশোক বড়ুয়া,বাবুল বড়ুয়া,ধর্মীয় সম্পাদক উওম বড়ুয়া,বটন বড়ুয়া, সংঘতরু বড়ুয়া, বাবুল বড়ুয়া, মঞ্জন বড়ুয়া,উর্মি বড়ুয়া,চন্দন বড়ুয়া,টিটু বড়ুয়া বোলন বড়ুয়া, সজল বড়ুয়া,মেঘা বড়ুয়া, রয়েল বড়ুয়া, প্রমুখ।বনভোজন অনুষ্টানে অতিথি হিসাবে অংশগ্রহন করেন- মোঃ তাজ মোঃসেলিম ও জাহির সহ প্রমুখ।সমগ্র বার্ষিক বনভোজন অনুষ্টান সাবির্ক সহোগিতা করেন- সিনিয়র সহ- সভাপতি বিনয় প্রসাদ বড়ুয়া, ও সুব্রত বড়ুয়া। সর্বশেষে প্রবীন -নবীনের এক প্রীতি ফুটবল ম্যাচ হবার কথা ও বৈরী আবহাওয়ার কারনে অনুষ্টিত হলো না।
 
গান আবৃওি, ধাঁধা করে বিভিন্ন ধরনের দেশীয় খাবার আয়োজনে মধ্য অনুষ্টানের পরিসমাপ্তি হয়।
সামাজিক মাধ্যম ফেইসবুকে থেকে এখানে প্রকাশিত লেখা, মন্তব‍্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর...

Ads

Recommended For You

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!