বাংলাদেশী বৌদ্ধ সমিতি কুয়েতের উদ্যোগে শীত বস্ত্র ও শিক্ষা সামগ্রী বিতরণ

সুমন রাজ বড়ুয়াঃ
“পিছনে ফেলে সংকীর্ণতা
দূর হোক দীনতা
শীত হোক নিবারণ
শিক্ষার আলো হোক ঘরে ঘরে-
এই আমাদের আয়োজন ”
এই শ্লোগান কে সামনে রেখে প্রতি বছরের মত বাংলাদেশী বৌদ্ধ সমিতি কুয়েতের উদ্যোগে শীতবস্ত্র ও শিক্ষা সামগ্রী বিতরণ করছে ২৬ শে জানুয়ারী রোজ শুক্রবার রাঙ্গামাটি উপজেলার রাজস্হলীর গাইন্দ্যা শিশু সদন অাশ্রমে ও ওগারী পাড়া, লংগদু পাড়া, পুনর্বাসন পাড়াতে।
মানবধিকার কর্মী জৌতিসারা ভিক্ষুর সার্বিক সহযোগিতায় গাইন্দ্যা শিশু সদন আশ্রমে এক আলোচনা সভা অনুষ্টিত হয় এতে বক্তব্য রাখেন -জ্যোতিসারা ভিক্ষু, সমিতির প্রাক্তন প্রধান উপদেষ্টা সন্তোষ বড়ুয়া, প্রতিষ্টাতা সম্পাদক তাপস কান্তি বড়ুয়া, আজীবন সদস্য তমাল কান্তি বড়ুয়া, উপস্হিত ছিলেন সমিতির আজীবন সদস্য মৃণাল বড়ুয়া, প্রচার সম্পাদক লিটন বড়ুয়া, কচালা ভিক্ষু (পরিচালক), শিক্ষক চাচি মং মারমা, ত্রুইমুই মারমা, মংবাথোমাই মারমা, লা মু মং মারমা(ইউপি মেম্বার) অং মারমা, তরুণ সমাজ কর্মী সজীব বড়ুয়া বাপ্পী, চাইউপ্রু মারমা ও প্রমুখ গ্রামবাসী।
 
এসময় কোমলমতি শিশুদের আনন্দ দেখে গাইন্দ্যা শিশু সদনে বিস্কুট ও চকলেট বিতরণ করা হয় ও অর্ধশতাধিক শিক্ষার্থীর মাঝেও শতাধিক অসহায় তিন গ্রামবাসীর মাঝে শীত বস্ত্র তুলে দেন। গাইন্দ্যা শিশু সদন পরিচালনা পরিষদের আয়োজনে দুপুরের আপ্যায়নের বিশেষ ব্যবস্থা করেন।
সামাজিক মাধ্যম ফেইসবুকে থেকে এখানে প্রকাশিত লেখা, মন্তব‍্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর...

Ads

Recommended For You

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!