ফারুয়া ইউনিয়নের দুই তরুণীর ধর্ষণকারীদের শাস্তির দাবীতে মানববন্ধন

সুপ্রিয় চাকমা শুভ, নিজস্ব প্রতিবেদক

রাঙামাটি জেলাধীন বিলাইছড়ি উপজেলার ফারুয়া ইউনিয়নের ওরাছড়ি গ্রামে দুই তরুণীকে ধর্ষণের শাস্তির দাবীতে রাঙামাটিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। ৩০শে জানুয়ারী (মঙ্গলবার) সকালে রাঙামাটি জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে দুই বোন ধর্ষণের প্রতিবাদ ও দোষী ব্যক্তির উপযুক্ত শাস্তির দাবীতে মানবন্ধন করেছে তিন নারী নেতৃ সংগঠন (ঘিলাছড়ি নারী নির্যাতন প্রতিরোধ কমিটি, হিল উইমেন্স ফেডারেশন ও পার্বত্য নারী সংঘ)।
মানববন্ধনে বক্তব্য রাখেন, হিল উইমেন্স ফেডারেশন রাঙ্গামাটি জেলা সাধারণ সম্পাদক দয়াসোনা চাকমা, পার্বত্য চট্টগ্রাম নারী সংঘের সাধারণ সম্পাদক কাজলী ত্রিপুরা , ঘিলাছড়ি নারী নির্যাতন প্রতিরোধ কমিটির সভাপতি শান্তি প্রভা চাকমা প্রমূখ।

মানববন্ধনে অভিযোগ করে বক্তারা বলেন, গত ২১ তারিখ রাতে রাঙামাটির বিলাইছড়ি উপজেলার ফারুয়া ইউনিয়নের অরাছড়ি গ্রামে দুই বোন ১৪ ও ১৭ বছর বয়সীদের মধ্যে একজনকে ধর্ষণ ও আরেকজনকে যৌন হয়রানি করা হয়। কিন্তু এখনো এর সুষ্ঠ তদন্ত করা হয় নি। এভাবে যদি চলতে থাকে তাহলে ভবিষ্যতে আরো অনেক পাহাড়ি নারী ধর্ষণের স্বীকার হতে হবে। সুস্থ তদন্তের অবহেলার কারনে এখনো গ্রেপ্তার হয়নি তরুণীর ধর্ষণকারীরা।

সামাজিক মাধ্যম ফেইসবুকে থেকে এখানে প্রকাশিত লেখা, মন্তব‍্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর...

Ads

Recommended For You

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!