ফারুয়ার মারমার কিশোরীর ধর্ষণ তদন্ত পূর্বক শাস্তির দাবী জানিয়েছে প্রগতিশীল ছাত্র জোট

সুপ্রিয় চাকমা শুভ ,নিজস্ব প্রতিবেদক :
ফারুয়ার মারমার কিশোরীর ধর্ষণ তদন্ত পূর্বক শাস্তির প্রদান করতে হবে । না হলে প্রগতিশীল ছাত্র জোট রাজপথে লড়াই করবে বলে বক্তব্যে রাঙামাটি ছাত্র ইউনিয়নের সদস্য বিধান চাকমার । ঢাকা বিশ্ববিদ্যালয়সহ সারাদেশে প্রগতিশীল ছাত্র জোটের নেতৃবৃন্দের উপর হামলাকারীদের গ্রেফতার ও বিচার কর এবং পাহাড় ও সমতলে সকল প্রকার ধর্ষণ আর যৌন নিপীড়ন রুঁখো এই স্লোগানকে সামনে রেখে রাঙামাটি জেলা শাখা প্রগতিশীল ছাত্রজোটের আয়োজনে ২৫ শে জানুয়ারী (বৃহস্পতিবার) সকালে রাঙামাটি পেট্রোল পাম্প থেকে র‌্যালী বাহির করে রাঙামাটি প্রধান মহাসড়ক প্রদক্ষিণ করে রাঙামাটি জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে অনুষ্ঠিত র‌্যালী ও সমাবেশ তিনি একথা বলেন। তিনি আরো বলেন, গত ২৪ শে জানুয়ারি সারাদেশে যে প্রগতিশীল ছাত্ররা বাংলাদেশ ছাত্রলীগ দ্বারা নিপীড়িত হয়েছে প্রশাসন এখনো নিরব ভূমিকায় রয়েছে।বাংলাদেশ এখন গণতান্ত্রিক দেশ নয়,বাংলাদেশ এখন আওয়ামীলীগ দ্বারা নিয়ন্ত্রিত দেশ। এছাড়া সারাদেশের নিপীড়িত, নির্যাতিত প্রগতিশীল ছাত্রের উপর হামলাকারীদের শাস্তির দাবী জানান।

এছাড়া রাঙামাটি জেলা শাখার ছাত্র ইউনিয়নের সভাপতি অভিজিৎ বড়ুয়ার সঞ্চালনায় বক্তব্য রাখেন রাঙামাটি জেলা শাখার সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের সুনীল বিকাশ চাকমা।তিনি বলেন, গত ২২ জানুয়ারি ২০১৮ দিবাগত রাত আনুমানিক ২:৩০ টায় রাঙ্গামাটি জেলাধীন বিলাইছড়ি উপজেলার ফারুয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ওড়াছড়ি গ্রামের এক মারমা কিশোরী (১৭) ফারুয়া সেনা ক্যাম্পের সেনাসদস্য কর্তৃক নিজ বাড়িতে ধর্ষণের শিকার হন। কিন্তু সেটির সঠিক বিচার হবে কিনা তা আদৌ সন্দেহ। সেই ধর্ষণকারীদের যতক্ষণ পর্যন্ত শাস্তি না হবে ততক্ষণ পর্যন্ত যত হামলা হোক তবুও প্রগতিশীল ছাত্র জোট রাজপথে লড়াই চালিয়ে যাবে বলে তিনি জানান।

সমাবেশে রাঙামাটি জেলা শাখার ছাত্র ইউনিয়ন ও প্রগতিশীল ছাত্র জোটের সদস্যবৃন্দ সহ বিভিন্ন মিডিয়ার সংবাদকর্মী উপস্থিত ছিলেন।

সামাজিক মাধ্যম ফেইসবুকে থেকে এখানে প্রকাশিত লেখা, মন্তব‍্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর...

Ads

Recommended For You

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!