প্রধানমন্ত্রীর সাথে সাক্ষাৎ করলেন চন্দ্রিকা কুমারাতুঙ্গা

গতকাল গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন শ্রীলঙ্কার সাবেক প্রেসিডেন্ট চন্দ্রিকা বন্দরনায়েকে কুমারাতুঙ্গা ।চন্দ্রিকা কুমারাতুঙ্গা লন্ডনভিত্তিক গ্লোবাল লিডারশিপ ফাউন্ডেশনের একটি কর্মসূচিতে যোগ দিতে চার দিনের সফরে ২১ মে ঢাকায় আসেন।

বৈঠকে তারা তাদের রাজনৈতিক অভিজ্ঞতা বিনিময় করেন। এই দুই দলের প্রতিষ্ঠাতাদ্বয় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শ্রীলঙ্কার নেতা সলমন বন্দরনায়েকে উভয়ে নির্মমভাবে নিহত হন। তাদের রাজনৈতিক দল দীর্ঘ দিন অত্যাচার ও নির্যাতনের শিকার হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা চন্দ্রিকাকে বাংলাদেশের সমাজের বিভিন্ন দিক অবহিত করে বলেন, ধর্মীয় বিশ্বাস নির্বিশেষে এখানে সবাই শান্তিপূর্ণভাবে বসবাস করছে এবং একসাথে প্রত্যেক উৎসবে যোগ দিচ্ছে।

প্রধানমন্ত্রী বলেন, তার সরকার তৃতীয় পক্ষের হস্তক্ষেপ ছাড়াই পার্বত্য চট্টগ্রামের জাতিগত সমস্যার সমাধান করেছে।

বৈঠক শেষে প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম বলেন, তারা পারস্পরিক স্বার্থসংশ্লিষ্ট ও তাদের রাজনৈতিক দলের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন।

প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক বিষয়ক উপদেষ্টা ড. গওহর রিজভী ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব সুরাইয়া বেগম বৈঠকে উপস্থিত ছিলেন।

 

সামাজিক মাধ্যম ফেইসবুকে থেকে এখানে প্রকাশিত লেখা, মন্তব‍্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর...

Ads

Recommended For You

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!