প্রথম ম্যাচেই যুবরাজ বড়ুয়ার সেঞ্চুরী

কাহারি ক্রিকেট ক্লাব (ডাডিং, নেপাল) আয়োজিত রুশনাল কাপ ইউনাইটেড টুর্নামেন্ট ২০১৭ এর আসরে আজকের খেলায় শেখ জামাল ধানমন্ডি ক্রিকেট ক্লাবের হয়ে সেঞ্চুরী করেছে যুবরাজ বড়ুয়া নয়ন।

খেলা শেষে নিজের ফেইসবুক স্ট্যাটাসে যুবরাজ বড়ুয়া জানিয়েছেন, “আজকে নেপাল কাহারি ক্রিকেট ক্লাবয়ের হয়ে ওয়ানডে ম্যাচে সেঞ্চুরী করতে পেরে সত্যি নিজেকে ভাগ্যবান মনে হচ্ছে, অনেক দিন ধরে কঠোর পরিশ্রম করে যাচ্ছি ভালো রান করার জন্য, আজকে মনে হচ্ছে পরিশ্রময়ের ফল পেলাম, ভবিষ্যতে ভালো একজন ক্রিকেটার হয়ে বাংলাদেশ জাতীয় দলের প্রতিনিধিত্ব করার স্বপ্ন দেখি, সবার আর্শিবাদ/ দোয়া নিয়ে অনেক দূর এগিয়ে যেতে চাই আমার স্বপ্নের ক্রিকেটে .. ১০৭ বল মোকাবেলা করে ১০১ রান করলাম ও বল হাতে ৬ ওভার বল করে ১ উইকেট পেলাম…।

যুবরাজ বড়ুয়ার দল শেখ জামাল ধানমন্ডি ক্রিকেট ক্লাবের খেলোয়ারেরা প্রথমে ব্যাট করে ২৯৭ রানের টার্গেট দেয়।যুবরাজের দল জিতে ২রানে। শেখ জামাল ধানমন্ডি ক্রিকেট ক্লাবের পরবর্তী ম্যাচ আগামী ২৮ জুলাই।

যুবরাজ বড়ুয়া নয়ন নিজের সাথে যুদ্ধ করে প্রতিভাবান ক্রিকেটার হওয়ার জন্য নিজেকে তৈরী করছে, তার প্রতিফলন সে পেতে যাচ্ছে। ইতোমধ্যেই অলরাউন্ডার হিসেবে সে নিজেকে গড়ে তুলছে।

সামাজিক মাধ্যম ফেইসবুকে থেকে এখানে প্রকাশিত লেখা, মন্তব‍্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর...

Ads

Recommended For You

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!