পুলিশের প্রতি সাধারণ মানুষের আস্থা বাড়িয়েছে ওসি রনজিত বডুয়া

কক্সবাজার সদর মডেল থানার ওসি রনজিত কুমার বডুয়া। ছবি: অনলাইন।

পুলিশের প্রতি জনগণের আস্থা বাড়িয়েছেন কক্সবাজার সদর মডেল থানার ওসি রনজিত কুমার বডুয়া। তিনি কক্সবাজার মডেল থানায় যোগদানের পর থেকে যে কোন শ্রেণী পেশার মানুষ মনে করেন ওসি রনজিত বডুয়া তাদের একজন আপনজন। ইতোমধ্যে তাঁর কার্যক্রমে জনগণ এই বিশ্বাস অর্জন করেছে কক্সবাজারের পুলিশ বাহিনী।

কক্সবাজার সদর মডেল থানার ওসি রনজিত কুমার বডুয়া কে নিয়ে এমন প্রশংসার সংবাদ হচ্ছে কক্সবাজার জেলা থেকে প্রকাশিত একাধিক প্রিন্ট ও অনলাইন সংবাদ পত্রে।

এসকল সংবাদপ্রত্র গুলো কক্সবাজারে অপরাধ দমনে রনজিত বড়ুয়ার একাধিক সাফল্যা ও সাধারণ মানুষের প্রতি তার আন্তরিকতা প্রদর্শনের দৃষ্টান্ত তুলে ধরেছে।

পুলিশ বাহিনীর প্রতি সাধারণ মানুষ হারানো আস্থা রনজিত বড়ুয়া ফিরিয়ে এনেছেন এমন দাকী করে সংবাদ সূত্র গুলো বলছে, সংবাদ পত্রে পুলিশের নেতিবাচক কার্যকলাপ দেখতে দেখতে সাধারণ মানুষের মনে হতো পুলিশ কোন ভাল কাজ করে না। পুলিশ বাহিনী খুব খারাপ।

মানুষের সেই ধারণা পরিবর্তন করে দিয়েছেন কক্সবাজার সদর মডেল থানার ওসি রনজিত বড়ুয়া। গত জুন মাসে (২০১৭ ইং) কক্সবাজার মডেল থানায় অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদানের পর পরই তিনি সাড়াঁশি অভিযোন শুরু করেন চোর-ডাকাত, ছিনতাইকারী ও সন্ত্রাসীদের বিরুদ্ধে। নিয়ন্ত্রণে নিয়ে আসেন কক্সবাজারের আইন শৃঙ্খলা পরিস্থিতি। এর পুরষ্কারও তিনি পেয়েছেন জেলা পুলিশের পক্ষ থেকে জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে।

সামাজিক মাধ্যম ফেইসবুকে থেকে এখানে প্রকাশিত লেখা, মন্তব‍্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর...

Ads

Recommended For You

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!