পাহাড় ধসে নিখোঁজ মুন্নি বড়ুয়া লাশ বাঁশখালী নদী থেকে উদ্ধার

গত ২২ জুলাই বান্দরবান-রুমা সড়কে পাহাড় ধসে নিখোঁজ পরিবার-পরিকল্পনার সহকারী মুন্নি বড়ুয়ার লাশ সেনাবাহিনীর সহযোগিতায় বাঁশখালীর সাধনপুর এলাকায় শঙ্খ নদীর পাড়ে পাওয়া গেছে বলে নিশ্চিত করেছেন বাঁশখালী থানার ওসি মো. আলমগীর হোসেন।
 
তুমুল বৃষ্টি উপেক্ষা করে গত ২২ জুলাই রবিবার সকালে বাসে করে রুমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কাজে যোগ দেয়ার উদ্দ্যেশ্যে ঘর ছাড়েন মুন্নি বড়ুয়া। বান্দরবান সদর থেকে ২২ কিলোমিটার দুরে দৌলিয়ান পাড়া এলাকা পৌছালে সড়ক ভাঙ্গা থাকায় যাত্রীরা বাস থেকে নেমে হেঁটে সড়ক অতিক্রম করতে থাকেন। ঠিক তখনই পাশের একটি পাহাড়ের মাটি ধসে তাদের ওপর চাপা পড়ে। তাৎক্ষনিক আহত, নিহতের উদ্ধার করা হলেও মুন্নী বড়ুয়া,র ব্যাগ ও পরিহিত কিছু কাপড়ের অংশ বিশেষ ছাড়া ঐ মুহুর্তে কিছুই উদ্ধার করা সম্ভব হয়নি। গত তিন দিন খোজা খুজির পর আজ ২৫ জুলাই বাঁশখালীর সাধনপুর এলাকায় শঙ্খ নদীর পাড়ে মরদেহটি ভেসে উঠলে সেনা বাহিনীর সহযোগীতায় লাশটি উদ্ধার করা হয়। পরে মুন্নি বড়ুয়ার পরিবারের সদস্যরা গিয়ে লাশ সনাক্ত করেন।
 
উল্লেখ্য মুন্নি বড়ুয়া এক কন্যার জননী। ১০ বছরের কন্যা জেসিকা বড়ুয়া বান্দরবান ক্যান্টনমেন্ট পাবলিক স্কুলের চতুর্থ শ্রেণীর ছাত্রী। মাকে হারিয়ে মেয়ে জেসিকা বড়ুয়া বাকরুদ্ধ।
সামাজিক মাধ্যম ফেইসবুকে থেকে এখানে প্রকাশিত লেখা, মন্তব‍্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর...

Ads

Recommended For You

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!