পার্বত্য চট্টগ্রাম তথা সমগ্র বাংলাদেশে দুর্নীতি করে কেউ রেহায় পাবেনা- ইকবাল মাহমুদ

সুপ্রিয় চাকমা শুভ, রাঙামাটি জেলা প্রতিনিধি ঃ
 
পার্বত্য চট্টগ্রাম তথা সমগ্র বাংলাদেশে দুর্নীতি করে কেউ রেহায় পাবেনা বলে মন্তব্য করেছেন দুদুকের চেয়ারম্যান ইকবাল মাহমুদ।২৬ শে সেপ্তেম্বর সকালে রাঙামাটির তবলছড়িতে দুর্নীতি দমন কমিশনের নব নির্মিত সম্মলিত জেলা কার্যালয় উদ্বোধন করার পরে সংবাদকর্মীদের মতবিনিময় সভায় প্রধাণ অতিথি হিসেবে তিনি এ মন্তব্য করেন।
 
দুর্নীতি দমন কমিশনের নব নির্মিত সম্মলিত জেলা কার্যালয় উদ্বোধন সময়ে বিশেষ অতিথি হিসেবে রাঙামাটি জেলা প্রশাসন মো: মানজারুল মান্নান, রাঙামাটি পুলিশ সুপার সাঈদ তারিকুল হাসান, রাঙামাটি জেলা প্রশাসনের এডিসি প্রকাশ কান্তি চৌধুরী সহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সংবাদকর্মী বৃন্দ উপস্থিত ছিলেন।এছাড়া উদ্বোধনী অনুষ্ঠান শেষে রাঙামাটি জেলা প্রশাসনের কার্যালয় কক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
দুদুকের চেয়ারম্যান ইকবাল মাহমুদ আরো বলেন, আমি ক্ষমতায় আসার পরপরই দেশে ৫৬% দুর্নীতি কমিয়ে আনতে সক্ষম হয়েছি। যার কারনে ভবিষ্যতে কেউ কোন প্রকার দুর্নীতি করতে সংকোচনবোধ মনে করবে। তবে সম্মিলিতভাবে একে-অপরকে সহযোগিতা করলে বাংলাদেশে অনেকাংশে দুর্নীতি কমে যাবে বলে তিনি মন্তব্য করেন।
সিনিয়র সাংবাদিক শান্তিময় চাকমার পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ভাইস চেয়ারম্যানের উচু রাবার ভুমি ৩৫ জন কর্মকতা-কর্মচারীর বেতন না দিয়ে এবং সিপিএফ হতে ৭৩ লক্ষ টাকার আত্মসাতের বিষয়ে জানতে চাইলে চেয়ারম্যান জানান,আমাদের নিকট এবিষয়ে অভিযোগটি অবগত করা হয়েছে। শীঘ্রই এটির বিষয়ে তদন্ত করা হবে বলে তিনি সংবাদকর্মীদের বিষয়টি অবগত করেন।
সামাজিক মাধ্যম ফেইসবুকে থেকে এখানে প্রকাশিত লেখা, মন্তব‍্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর...

Ads

Recommended For You

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!