নাইক্ষ্যংছড়িতে বৌদ্ধ ভিক্ষু হত্যা মামলায় ৩ জঙ্গি রিমান্ডে

বৌদ্ধ ভিক্ষু হত্যা মামলায় ৩ জঙ্গি রিমান্ডে

বান্দরবানের বৌদ্ধ ভিক্ষু উ দেমা উয়াছা হত্যা মামলায় ৩ জঙ্গিকে বিভিন্ন মেয়াদে রিমান্ডে দিয়েছেন বান্দরবান চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত।

আজ সোমবার সকালে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আবু হানিফের আদালতে পুলিশ ৫ দিন করে রিমান্ড আবেদন করলে আদালত মোছাম্মত আর্জিনাকে ৩ দিনের এবং জহিরুল ও হাসানকে ৪ দিন করে রিমান্ড মঞ্জুর করেন। একইসঙ্গে আগামী ১৭ জুলাই তাদের ফের আদালতে হাজির করার আদেশ দিয়েছেন।

আসামিরা হলেন- জহিরুল হক প্রকাশ ওরফে জসিম, মোছাম্মত আর্জিনা ও হাসান। তাদের বাড়ি জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারি এলাকায়।

গেলো বছরের মে মাসে বান্দরবানের নাইক্ষংছড়ি উপজেলার বাইশারি এলাকার উপচাক পাড়ায় মধ্যরাতে বৌদ্ধ বিহারে প্রবেশ করে ভিক্ষু উ দেমা উয়াছা ওরফে মংশৈ উ চাককে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।

পরে স্বজনরা নাইক্ষ্যংছড়ি থানায় হত্যা মামলা দায়ের করেন। ঘটনায় তখন জিয়াউর রহমান, আবদুর রহিম  ও ছা মং চাক নামে তিন রোহিঙ্গাকে গ্রেফতার করে পুলিশ। পুলিশের স্পেশাল উইপনস অ্যান্ড ট্যাকটিকস হাতে গ্রেফতার হওয়া তিন জঙ্গি এ হত্যায় জড়িত থাকার বিষয়ে পুলিশকে স্বীকারোক্তি দিয়েছে।

সামাজিক মাধ্যম ফেইসবুকে থেকে এখানে প্রকাশিত লেখা, মন্তব‍্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর...

Ads

Recommended For You

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!