ত্রিরত্ন সংঘের গুণী সংবর্ধনা, ওয়েবসাইট উদ্বোধন ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন

৯ ডিসেম্বর শুক্রবার, দেশের বৌদ্ধ যুব সংগঠন ত্রিরত্ন সংঘ কর্তৃক আয়োজিত কৃর্তী শিক্ষার্থী সংবর্ধনা, গুণীজন সংবর্ধনা, ওয়েবসাইট উদ্বোধন ও বর্ষসেরা সদস্য নির্বাচন অনুষ্ঠান চট্টগ্রাম প্রেস ক্লাব, আব্দুল খালেক মিলনায়তন জামালখান প্রাঙ্গঁনে অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানের উদ্ভোধন করেন কর আইনজীবি জয়শান্ত বিকাশ বড়ুয়া, প্রধান অতিথি ছিলেন উপাচার্য (ইউ.এস.টি.সি) প্রফেসর ডাঃ প্রভাত চন্দ্র বড়–য়া, সম্প্রতি প্লাটিনাম ক্যাটাগরিতে লন্ডন ইন্টারন্যাশনাল ক্রাউন অ্যাওয়ার্ডে ভূষিত হওয়ায় বাংলাদেশ ও বাঙালী আদিবাসী বৌদ্ধ ইউনিয়নের আহ্বায়ক প্রকৌশলী পুলক কান্তি বড়ুয়া।

সর্দ্ধমের উন্নয়নে নগরীর অক্সিজেন এলকায় ত্রিরত্ন বৌদ্ধ বিহার দান করায় সমাজসেবক রতন কুমার বড়ুয়া ও সম্প্রতি মহাত্মা গান্ধী পিস অ্যাওয়ার্ড ২০১৬ ভূষিত হওয়ায়  প্রীতিশ রঞ্জন বড়ুয়াসহ তিনজনকে সংবর্ধনা দেওয়া হয়।

অনুষ্ঠা আলোচক ছিলেন কলেজ পরিদর্শক অধ্যাপক সুমন বড়ুয়া, এছাড়াও বিশেষ অতিথি ছিলেন কাউন্সিলর শৈবাল দাশ সুমন, সুপ্তভূষণ বড়ুয়া, অধ্যাপক ড. সুব্রত বরণ বড়ুয়া, উজ্জ্বল কান্তি বড়ুয়া, পার্থ প্রতীম বড়ুয়া, সংগঠনের সভাপতি অভি বড়ুয়া অর্ণব, সাধারণ সম্পাদক সুমন বড়ুয়া কমল, বিকাশ বড়ুয়া, প্রবীর বড়–য়া, সোহেল বড়–য়া টিপলু, দেবু বড়–য়া প্রমুখ। এছাড়াও সঞ্চালনায় ছিলেন রুমী চৌধুরী ও হিমাদ্রী বড়–য়া।

অনুষ্ঠানে ত্রিরত্ন সংঘের ওয়েবসাইট উদ্বোধন করা হয়। প্রবীর বড়–য়া, ম্যানশন বড়–য়া, সোহেল বড়–য়া টিপলু বর্ষসেরা সদস্য নির্বাচিত হয়। সভায় মাননীয় উপাচার্য ডাঃ প্রভাত চন্দ্র বড়–য়া বলেন তরুণ সমাজের সচেতন মনমানসিকতায় এহেন উদ্যোগ প্রশংসার যোগ্য। উপস্থিত কৃতী ছাত্র-ছাত্রীদের এবং অভিভাবকবৃন্দকে ছাত্রদের সুনাগরিক হিসেবে গড়ে তোলার জন্য দিক নির্দেশনা প্রদান করেন ও ত্রিরতœ সংঘের সফলতা কামনা করেন। সভায় ত্রিরতœ স্মরণিকা নামে একটি ক্ষুদ্র স্মরণিকা প্রকাশিত হয়।

সামাজিক মাধ্যম ফেইসবুকে থেকে এখানে প্রকাশিত লেখা, মন্তব‍্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর...

Ads

Recommended For You

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!