জ্ঞানালোক এর আয়োজনে  জ্ঞান ও চিত্রাংকন প্রতিযোগিতা- ২০১৭ সম্পন্ন

প্রেস বিজ্ঞপ্তিঃ জ্ঞানালোক এর আয়োজনে “জ্ঞানালোক জ্ঞান ও চিত্রাংকন প্রতিযোগিতা- ২০১৭ আনন্দঘন পরিবেশে গত ০৯ জুন, শুক্রবার সম্পন্ন হয়েছে।

কালাচাঁদপুর জোনের পরীক্ষার উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন ১৮ নং ওয়ার্ড, ঢাকা উওর সিটি কর্পোরেশন এর ওয়ার্ড কমিশনার জাকির হোসেন বাবুল । বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে ডঃ জগন্নাথ বড়ুয়া, কিরণময় বড়ুয়া, অমল বড়ুয়া, রিটন কুমার বড়ুয়া ও সুরজিত বড়ুয়া।

জ্ঞানালোকের উপদেষ্টা মন্ডলীর সদস্যদের মধ্যে সাগর বড়ুয়া, কনক বড়ুয়া ও সঞ্জয় বড়ুয়া সহ প্রতিযোগিদের সম্মানিত অভিভাবকবৃন্দ।

আগামী ০৭ জুলাই ২০১৭ ফলাফল ঘোষণা ও ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী ২০১৭ উদযাপিত হবে। গতকাল কালাচাঁদপুর ছাড়াও কমলাপুর জোনের পরীক্ষা অনুষ্ঠিত হয়। মিরপুর জোনের পরীক্ষা গত ২ জুন  বনফুল আদিবাসী গ্রীনহার্ট স্কুল এন্ড কলেজে সফলতার মধ্য দিয়ে সম্পন্ন হয়। পরীক্ষায় প্রায় অর্ধশতাধিক ছাত্রছাত্রী অংশগ্রহন করে।

পরীক্ষাকেন্দ্র উদ্বোধন করেন অত্র স্কুলের চেয়ারম্যান পূজনীয় প্রজ্ঞানন্দ মহাথের। বিশেষ অতিথি ছিলেন তরুন কান্তি বড়ুয়া ও রেলি চাকমা। তিনটি জোনে সর্বমোট প্রায় ২০০জন প্রতিযোগী অংশগ্রহণ করে। ফলাফল ঘোষণার দিন সকলকে উপস্থিত থাকার জন্য জ্ঞানালোকের পক্ষ থেকে আহবান করা হয়েছে

সামাজিক মাধ্যম ফেইসবুকে থেকে এখানে প্রকাশিত লেখা, মন্তব‍্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর...

Ads

Recommended For You

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!