জাগরণ বৌদ্ধ সমাজ  এর দ্বিতীয় মানবন্ধন কর্মসূচী আগামী ১লা মে

দৈনিক জনকণ্ঠ পত্রিকায় প্রকাশিত সংবাদের মাধ্যমে উদ্দেশ্য প্রণোদিতভাবে বৌদ্ধ ধর্ম, বৌদ্ধ বিহার ও ভাবনা কেন্দ্র সম্পর্কে ঢালাওভাবে মনগড়া ও কল্পনা প্রসূত তথ্য পরিবেশন এবং বৌদ্ধ ধর্মের প্রবর্তক গৌতম বুদ্ধকে ‘সন্ত্রাসী’ আখ্যায়িত করে বৌদ্ধদের ধর্মীয় অনুভূতিতে চরমভাবে আঘাত হানার প্রতিবাদেগত ২৮ এপ্রিল চট্টগ্রাম মহানগরের প্রেস ক্লাবের সামনে শান্তিপূর্ন মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশের পর গতাকল গতকাল সন্ধ্যায় চট্টগ্রাম বৌদ্ধ বিহারে এক আলোচনার পর দ্বিতীয় কর্মসূচী দিয়েছে চট্রগ্রামের বৌদ্ধ সংগঠনের জোট ‘জাগরণ বৌদ্ধ সমাজ’।

দি বুড্ডিস্ট টাইমস এ প্রেরিত তথ্য বিবরণীতে বলা হয়, নতুন কর্মসূচীতে আগামী সোমবার বিকাল ৩ টায় নন্দনকানন বৌদ্ধ বিহার প্রাঙ্গণে উপস্থিত হয়ে “মানবন্ধন” কর্মসূচী পালন এবং  চট্টগ্রাম বৌদ্ধ বিহার হতে  শান্তিপূর্ণ মৌন মিছিল সহকারে শহীদ মিনারের সামনে মোমবাতি প্রজ্বলন ও সংহতি প্রকাশ করা হবে।

সদ্ধর্মের কল্যান এবং ন্যায় বিচারের দাবীতে ঐক্যবদ্ধ হয়ে অংশগ্রহন করে যথাযথ বিচার আদায়ে সচেষ্ট হওয়ার জন্য সংগঠনের পক্ষ থেকে আহ্বান জানানো হয়েছে।

সামাজিক মাধ্যম ফেইসবুকে থেকে এখানে প্রকাশিত লেখা, মন্তব‍্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর...

Ads

Recommended For You

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!