চিত্রাঙ্কন প্রতিযোগিতায় দেবজ্যোতি মুৎসুদ্দী (তীর্থ )’র প্রথম স্থান অধিকার

আন্তঃপ্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার চট্টগ্রাম জেলা পর্যায়ের প্রতিযোগিতায় চিত্রাঙ্কনে ১ম স্থান অধিকার করেছে রাঙ্গুনীয়া উপজেলার বি আই জেড এইচ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী দেবজ্যোতি মুৎসুদ্দী (তীর্থ )।

গত ১২ ফেব্রুয়ারি চট্টগ্রাম পি টি আই তে অনুষ্ঠিত আন্তঃপ্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার চট্টগ্রাম জেলা পর্যায়ের প্রতিযোগিতায় পঁচিশটি ইভেন্টে জেলার একুশটি উপজেলা ও থানার প্রথম স্থান বিজয়ীরা এ প্রতিযোগিতায় অংশ নেয়। সাংস্কৃতিক ইভেন্টের চিত্রাঙ্কন প্রতিযোগিতার বালক বিভাগে রাঙ্গুনীয়া উপজেলার বি আই জেড এইচ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী দেবজ্যোতি মুৎসুদ্দী (তীর্থ )প্রথম স্থান অধিকার করে ।

দেবজ্যোতি মুৎসুদ্দী (তীর্থ )ইতিপূর্বে স্কুল, ইউনিয়ন/পৌরসভা, উপজেলা পর্যায় অতিক্রম করে জেলা পর্যায়ে অংশ নেয়।আগামী ১৭ থেকে ২০ ফেব্রুয়ারির মধ্যে যে কোন দিন বিভাগীয় পর্যায়ের প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে ।

উল্লেখ্য সতেরো সালের প্রতিযোগিতায় সে জেলা পর্যায়ে তৃতীয় স্থান অধিকার করেছিল।

তীর্থ রাঙ্গুনীয়া পৌরসভার ইছামতী ৯ নং ওয়ার্ড নিবাসী স্কুল শিক্ষক দেবাশীষ মুৎসুদ্দী ও গৃহিণী মেনকা বড়ুয়ার বড় সন্তান।তার দাদু বিশিষ্ট পল্লী চিকিৎসক কল্যাণ মিত্র মুৎসুদ্দী।

দেবজ্যোতি মুৎসুদ্দী (তীর্থ )ইতিপূর্বে চট্টগ্রামের সমাজ সমীক্ষা সংঘ, শিক্ষা অন্বেষা ফাউন্ডেশন, শিশু একাডেমীর শিশু পুরষ্কার প্রতিযোগিতা,সৃষ্টি সুখের উল্লাসে, সম্যক, আড়ং ডেইরী আর্ট কম্পিটিশান এবং স্থানীয় পর্যায়ে ইছামতি ধাতুরত্ন বিহার, মহামুনি তরুণ সংঘ,সৈয়দবাড়ী যুব পরিষদ,ধর্মপ্রবর্তন শিক্ষা ও সাংস্কৃতি পরিষদ, একতা সংঘ,বুদ্ধ পূর্ণিমা উৎসব,উদীচী সহ বিভিন্ন প্রতিযোগিতায় অংশ নিয়ে কৃতিত্বের স্বাক্ষর রেখেছে। ভবিষ্যতে তীর্থ একজন চিত্রশিল্পী হতে চায়।বিশিষ্ট চিত্রশিল্পী শিক্ষক ত্রিদিব মুৎসুদ্দীর তত্ত্বাবধানে সে নিরলস অনুশীলন করে চলেছে।

সামাজিক মাধ্যম ফেইসবুকে থেকে এখানে প্রকাশিত লেখা, মন্তব‍্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর...

Ads

Recommended For You

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!