চট্টগ্রামের আকবরশাহ থানার ওসি  উৎপল বড়ুয়া (দিপু) আইজিপি পুরস্কারে মনোনীত

চট্টগ্রামের আকবরশাহ থানার ওসি  উৎপল বড়ুয়া (দিপু)প্রসংশনীয় ও সাহসীকতাপূর্ণ কাজের স্বীকৃতিস্বরূপ বাংলাদেশ পুলিশ প্রশাসন থেকে “IGPS Exemplary Good Services Badge” এর জন্য মনোনিত হয়েছে।

এ সর্ম্পকে তিনি এক ফেসবুক প্রতিক্রিয়ায় জানান, প্রাপ্তি, অর্জন, স্বীকৃতি সবকিছুতেই আমার একটা অন্যরকম অনুভুতি কাজ করে। আর সেটা যদি হয় ডিপার্টমেন্ট এর সর্বোচ্চ কর্তা ব্যক্তির নিকট থেকে তখন অনুভূতি আর আবেগ এর তীব্রতা হয় ভিন্ন আমেজে।

২০১৭ সালের প্রশংসনীয় ও ভাল কাজের স্বীকৃতি স্বরুপ “IGPS Exemplary Good Services Badge” প্রাপ্তি আমার ২০১৮ সালের দ্বীপ্তময় পথচলার শুরুটা নিশ্চয় গৌরবজ্জ্বল ও মহিয়ান হবে। আগামী ১০, জানুয়ারী ২০১৮ইং পুলিশ সপ্তাহ উপলক্ষ্যে আয়োজিত শিল্ড প্যারেডে পুরষ্কার বিতরন অনুষ্ঠানে মাননীয় আইজিপি মহোদয় এই ব্যাজ প্রদান করবেন। এই ব্যাজ প্রাপ্তিতে মাননীয় পুলিশ কমিশনার, অতিরিক্ত পুলিশ কমিশনার এবং ডিসি(পশ্চিম) মহোদয়গন সহ সংশিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। যাঁদের তত্বাবধান, নির্দেশনা ও অনুপ্রেরনায় আমি প্রশংসনীয় ও ভাল কাজ গুলো করতে পেরেছি।

পুরষ্কার প্রাপ্তির সংবাদ আকবরশাহ থানায় আসার পর প্রিয় সহকর্মীদের উচ্ছ্বাস আর ভালবাসায় সিক্ত হলাম। চাকরী জীবনের আগামী দিনের পথচলায় যেন দেশ মাতৃকার সেবায় আরো নিবেদিত হতে পারি সেজন্য সবাই আশীর্বাদ/দোয়া করবেন।।

সামাজিক মাধ্যম ফেইসবুকে থেকে এখানে প্রকাশিত লেখা, মন্তব‍্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর...

Ads

Recommended For You

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!