খাগড়াছড়ি জেলা শহরে এক কলেজ ছাত্রীকে গলা কেটে হত্যা

খাগড়াছড়ি শহরের আরামবাগ এলাকায় ইতি চাকমা (১৮) নামের এক কলেজছাত্রীকে গলা কেটে হত্যা করা হয়েছে। ধারণা করা হচ্ছে গতকাল সোমবার রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে থাকতে পারে।

গণমাধ্যমে প্রকাশিত খবরে জানা যায়, ইতি চাকমার বাড়ি জেলার দীঘিনালা উপজেলার ছনখোলাপাড়া এলাকায় প্রয়াত প্রয়াত অন্ত্ররেন্দ্রীয় চাকমা’র মেয়ে ইতি চাকমা শহরের আরামবাগ এলাকায় বোনের ভাড়া বাড়িতে থেকে খাগড়াছড়ি সরকারি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন।

 

খবর পেয়ে রাত ১১টার দিকেলাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ইতির দুলাভাই অটল চাকমা স্থানীয় গণমাধ্যমকে জানায়, তিনি ঠিকাদারি কাজ করেন। পেশাগত কাজে তিনি বাড়ির বাইরে ছিলেন। তাঁর স্ত্রীও বেড়াতে খাগড়াছড়ির বাইরে গিয়েছিলেন। ঘটনার সময় বাড়িতে কেউ ছিলেন না।

অটল জানান, তিনি বাসায় এসে দেখেন, ঘরের দরজা খোলা। ভেতরে ঢুকে বিছানায় ইতির গলা কাটা লাশ দেখা যায়। পরে প্রতিবেশীদের বিষয়টি জানালে তাঁরা পুলিশে খবর দেন।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন খাগড়াছড়ির পুলিশ সুপার (এসপি) মজিদ আলী। এছাড়া এটিকে পরিকল্পিত হত্যাকাণ্ড উল্লেখ করে এর তদন্তের মাধ্যমের এবিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছেন খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেক মুহাম্মদ আবদুল হান্নান।

এদিকে এই হত্যাকান্ডের প্রতিবাদে এবং খুনিদের দৃষ্টান্তমূলক  শাস্তির দাবিতে খাগড়াছড়ি সরকারি কলেজের শিক্ষার্থীসহ স্থানিয় আদিবাসি রাজনৈতিক সংগঠন বিক্ষোভ মিশিল করেছে ।

সামাজিক মাধ্যম ফেইসবুকে থেকে এখানে প্রকাশিত লেখা, মন্তব‍্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর...

Ads

Recommended For You

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!