খাগড়াছড়ির দীঘিনালায় শুরু হয়েছে পার্বত্য ভিক্ষুসংঘের মহাসম্মেলন

খাগড়াছড়ির দীঘিনালা উপজেলায় শুরু হয়েছে পার্বত্য ভিক্ষুসংঘ বাংলাদেশ এর তিন দিনব্যাপী মহাসম্মেলন অনুষ্ঠান। সম্মেলন উপলক্ষে রবিবার সকালে বিশ্বশান্তি কামনায় পার্বত্য ভিক্ষু সংঘের আয়োজনে উপজেলার লারমা স্কোয়ার থেকে একটি মঙ্গল শোভাযাত্রা বের করা হয়।

মঙ্গল শোভাযাত্রাটি উপজেলার লারমা স্কোয়ার থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পাবলাখালী শান্তিপুর উচ্চ বিদ্যালয়ে গিয়ে সম্মেলন স্থলে গিয়ে মিলিত হয়। ভিক্ষুসংঘ ও পূণার্থীরা এ মঙ্গল শোভাযাত্রায় অংশগ্রহন করে।

ভদন্ত শ্রদ্ধালংকার মহাথের-এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন তেজবংশ মহাথের, পার্বত্য ভিক্ষু সংঘের সভাপতি অগ্রজ্যোতি মহাথের, বিপুল জ্যোতি থের, সুগতলংকার থের, অধ্যাপক মধু মঙ্গল চাকমা, পার্বত্য জেলা পরিষদ সদস্য শতরুপা চাকমা, সাবেক যুগ্ম জজ দীপেন দেওয়ান, ডা. ভগদত্ত চাকমা, আনন্দ মোহন চাকমা, দীপুলাক্ষ চাকমা প্রমুখ। ২৬ ডিসেম্বর বুধবার শেষ হবে তিন দিন ব্যাপি এ ভিক্ষু মহাসম্মেলন।

সামাজিক মাধ্যম ফেইসবুকে থেকে এখানে প্রকাশিত লেখা, মন্তব‍্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর...

Ads

Recommended For You

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!