কাতালগঞ্জ নবপন্ডিত বিহার আধুনিকায়ন ও সংলগ্ন সড়কটি বিশুদ্ধানন্দ মহাথেরোর নামকরণ করা হবেঃ মেয়র

সংঘনায়ক শুদ্ধানন্দ মহাথেরোর গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, চকবাজার কাতালগঞ্জস্থ নবপন্ডিত বিহারের আধুনিকায়নে আমার পক্ষ থেকে সব ধরণের সহযোগিতা থাকবে। বিহারের অবকাঠামো উন্নয়নে যা যা করা প্রয়োজন আমি সার্বিক সহায়তা প্রদান করবো। তাছাড়া বিহার সংলগ্ন সড়কটি বিশুদ্ধানন্দ মহাথেরোর নামে নামকরণের জন্য চট্টগ্রাম সিটি কর্পোরেশনের পক্ষ থেকে আমি উদ্যোগ গ্রহন করব।

গতকাল (১৫ জানুয়ারী) বিকেলে মুসলিম ইন্সটিটিউট হলে সংঘনায়ক শুদ্ধানন্দ মহাথেরোর গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের কাছ থেকে একুশে পদক,থাইল্যান্ড সরকারের কাছ থেকে ফ্রা বিশুদ্ধিবংশ এবং মায়ানমার সরকারের কাছ থেকে অগ্গমহাসদ্ধম্মজ্যোতিকাধ্বজ পদক লাভ উপলক্ষে বাংলাদেশ বৌদ্ধ কৃষ্টি প্রচার সংঘ এক গণসংবর্ধনার আয়োজন করে। গণসংবর্ধনায় সিটি মেয়র একথা বলেছেন।

থাইল্যান্ডের ভানারেবল ফ্রা বুনসং উপাসামোর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন- স্বামী শক্তি নাথানন্দজী মহারাজ, রেভারেন্ড মোজেস এম কস্তা, বাংলাদেশ আওয়ামী লীগ উপদেষ্টা বাংলাদেশ বৌদ্ধ কৃষ্টি প্রচার সংঘ মহাসচিব ড. প্রণব বড়ুয়া, এইচ ই পানপিমন সুয়ান্না পং সে,ডেনপং সুয়ান্না সাইরপ, ডা. উত্তম বড়ুয়া প্রমুখ।

সামাজিক মাধ্যম ফেইসবুকে থেকে এখানে প্রকাশিত লেখা, মন্তব‍্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর...

Ads

Recommended For You

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!